তারিখ

শনিবার, ১৯শে জুন, ২০২১ ইং, সন্ধ্যা ৬:৩৬, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই জিলক্বদ, ১৪৪২ হিজরী

কুড়িগ্রাম প্রতিনিধিঃকুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের সাবেক যুবলীগের সভাপতি রোকনুজ্জামান (রোকন) এর বিরুদ্ধে জমি দখল করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী মোঃ আব্দুল বাছের খাঁ বাদী হয়ে রোকনুজ্জামান রোকন (৪০) কে প্রধান আসামী করে আনোয়ার হোসেন (৪২), ইউনুছ আলী (৪৫),আল আমিন (৩৬),আমিন মিয়া (৩৭) কে আসামী করে রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন।অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের পশ্চিম দেবত্তর (পাঁচগছি) এলাকার মৃত হযরত আলীর পুত্র মোঃ আব্দুল বাছের খাঁ ভীমশর্মা মৌজার ১ একর ৩৩ শতাংশ  জমি যার জে এল নং-৮১ খতিয়ান নং ২৯ দাগ নং ২৮১/২৮৮ ও ২৮১/২৩৯ তৎকালীন রাজা শ্রী ভবেন্দ্র নাথ নারায়ণ এর নিকট থেকে কবুলিয়ত (লিজ) নিয়ে নিয়মিত খাজনা প্রদান করে ২০১৬ ইং পর্যন্ত ভোগদখল করে আসছিল। ইতিমধ্যে ওই যুবলীগ নেতা রোকনুজ্জামান রোকন গং ওই জমিতে থাকা শ্যালো মেশিন ও ঘর পুড়িয়ে দিয়ে ওই এলাকার মর্জিনা বেগম ও রংপুর থেকে পেয়ারা বেগম নামে এক মহিলাকে কিছু টাকা দিয়ে বাদী করে উল্টো আব্দুল বাছের খাঁ সহ তার পরিবারের নামে পৃথক দুটি মিথ্যা হয়রানিমূলক মামলা দায়ের করে জমি দখল করে নেন। এ ঘটনায় বাছের খাঁ ইতিপূর্বে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করে। যার মামলা নং ২৫, তাং ২৮/০২/১৫ইং।
যুবলীগ নেতা রোকনুজ্জামান রোকন বলেন, কোন একটি পক্ষ আমাকে হেয়-প্রতিপন্ন করার জন্য এ অভিযোগ করেছে। আমার বিরুদ্ধে আনিত অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
এ বিষয়ে রাজারহাট থানার ওসি মো: রাজু সরকার বলেন, যুবলীগ নেতা রোকনুজ্জামানের বিরুদ্ধে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
(Visited 1 times, 1 visits today)

বার্তা সম্পাদক

আশিকুর রহমান শ্রাবণ

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: