তারিখ

রবিবার, ১৩ই জুন, ২০২১ ইং, বিকাল ৩:১৮, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলক্বদ, ১৪৪২ হিজরী

আবু তারেক বাঁধন, পীরগঞ্জ ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত (২২ মে ) শনিবার ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতি সাদেক কুরাইসী ও সাধারণ সম্পাদক দীপক কুমার রায়ের স্বাক্ষরিত ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।
এ কমিটির সভাপতি ঠাকুরগাঁও -৩ আসনের সাবেক সংসদ সদস্য ইমদাদুল হক ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লবকে সাধারণ সম্পাদক হিসেবে ২০১৯ সালের বৃহস্পতিবার (২৮ নভেম্বর) পীরগঞ্জ মডেল সরকারি প্রাঃ বিদ্যালয়ে অনুষ্ঠিত এক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে তাদের নাম ঘোষণা করে ততকালিন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কাউন্সিল অধিবেশনের নির্বাচন কমিশনার অ্যাডভোকেট তোজাম্মেল হক মঞ্জু। উল্লেখ্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে তিনারা গোপন ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছিলেন।
সহ-সভাপতি পদে রয়েছেন ঃ গিয়াসউদ্দিন,কৃষ্ণ মোহন রায়,সামিমুজ্জামান জুয়েল,কসিরুল আলম,বিভূতি ভুসন রায়,গোলাম রব্বানী, আসিরুদ্দিন,শাহাজাহান, আফতাবদ্দিনকে পদায়ন করা হয়। যুগ্ন সম্পাদক পদে রয়েছেন ঃ ইফতেখারুল দ্রুব,কবিরুজ্জামান রিচার্ড, মোস্তাফিজার রহমান।
এতে আরও অন্যান্য পদ গুলোর মধ্যে আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন,সমবায় ও কৃষি সম্পাদক শাহাজান আলী সরকার, তথ্য ও গবেষণা সম্পাদক মোনোয়ার বেগম,ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান নান্নু,দপ্তর সম্পাদক তৌফিকুল আজাদ বাদল,ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান জীবন,প্রচার সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অতুল চন্দ্র রায়,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক একরামুল হক,মহিলা বিষয়ক সম্পাদক সেতাঁরা হক,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফারুক হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক মফিজুল হক, শ্রম বিষয়ক সম্পাদক মাহবুব আলম,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরশাদ হোসেন বাবু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক গৌতম চন্দ্র রায়।
সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন  মাবাবুব জামান জেম,খোরশেদ আলম মোল্লা,শাহআলম । সহ দপ্তর সম্পাদক আসফাউদৌলা রুমেল,সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সবুর আলম,কোষাধ্যক্ষ আসাদুল ইসলাম সরকার বুলু । ও মোট ৩৫ জনকে সদস্য করা হয়েছে। আর এ উপজেলা কমিটির ২১ জনকে উপদেষ্টা করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

বার্তা সম্পাদক

আশিকুর রহমান শ্রাবণ

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: