তারিখ

মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ ইং, রাত ১১:৫৪, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই জিলক্বদ, ১৪৪২ হিজরী

আশিকুর রহমান শ্রাবণ- ময়মনসিংহের ভালুকায়  জোর পূর্বক পাকা ধান কেটে নেয়ার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগী বীর মুক্তিযোদ্বা মোহাম্মদ পারভেজ খোকন। অভিযোগ সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার হবিরবাড়ি এলাকার বাসিন্ধা বীর মুক্তিযোদ্বা মোহাম্মদ পারভেজ খোকন উপজেলার বাশিল মৌজার ১৭৭ ও ১৬২ নং দাগে ক্রয় সূত্রে মালিক হয়ে ভোগ দখল করে আসছিলেন। কিন্তু তার নিকটতম প্রতিবেশি (সাবেক) মুক্তিযোদ্ধা কমান্ডার প্রয়াত মুফিজ উদ্দিনের মেয়ে  মাহমুদা সুলতানা মুন্নী বিভিন্ন কারনে তার সাথে শত্রুতা করে আসছিলো। তারই ধারাবাহিকতায় শনিবার পহেলা মে সকালে আনুমানিক ৫০/৬০জন লোক নিয়ে তার প্রায় ১ একর জমির পাকা ধান কেটে নিয়ে যায়। এ ঘটনায়
তার প্রায় লক্ষাদিক টাকার ক্ষতি সাধিত হয়েছে। ধান কেটে নেয়ার ঘটনায় বীর মুক্তিযোদ্বা মোহাম্মদ পারভেজ খোকন বাদী হয়ে ভালুকা মডেল থানায় মাহমুদা সুলতানা মুন্নী (৩০), খোকা(৫৮), রাকিব(২৪), মোস্তফা(২৫), তাজ উদ্দিন(৫৫) সহ ১৫ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ঘটনায় অভিযোক্ত মাহমুদা সুলতানা মুন্নী  জানান, আমার পৈত্রিক জমিতে আমি ধান চাষ করেছি এবং ধান কেটেছি। এই জমি আমার পিতার ক্রয় কৃত সম্পত্তি ৪০ বছরেরও বেশি সময় আমাদের ভোগ দখলে । এখানে ১৭৯, ১৮২, ১৬২ এবং ১৭৭ দাগের জমি রয়েছে এবং বিআরএস ৫৩৩ নং খতিয়ানে ৮৬ শতাংশ জমি আমার পিতার নামে রেকর্ড হয়েছে, পারভেজ খোকন যে অভিযোগ করেছে তাহা মিথ্যা এবং হয়রানি মুলক। এ ব্যাপারে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাহমুদুল ইসলাম (পিপিএম) বলেন, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষ্যে ববস্থা নেয়া হবে ।

(Visited 1 times, 1 visits today)

বার্তা সম্পাদক

আশিকুর রহমান শ্রাবণ

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: