তারিখ

রবিবার, ৯ই মে, ২০২১ ইং, রাত ২:০১, ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে রমজান, ১৪৪২ হিজরী

আদনান কাফী– স্থানীয় মোহনপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার নবম শ্রেণির মেধাবী ছাত্র হাফেজ মো. হানজালার ইন্তেকালে গভীর শোক জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোক বার্তায় ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দিন আইউবী ও সেক্রেটারি জেনারেল রাশেদুল ইসলাম বলেন, তিনি আজ অসুস্থ মাকে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে দুপুর ২টা ৩০ মিনিটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লা ক্যান্টনমেন্ট শাহ দৌলতপুর এলাকায় ট্রাক ও মিনি-মাইক্রোবাসের সংঘর্ষে মর্মান্তিক দূর্ঘটনার শিকার হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর এই বেদনাদায়ক ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। তিনি যেমন মেধাবী তেমনি সংগঠনের জন্য নিবেদিত প্রাণ ছিলেন। তাঁর ইন্তেকালে সংগঠন একজন নিবেদিত প্রাণ সম্ভাবনাময় জনশক্তিকে হারালো। তিনি আগেই বাবাকে হারিয়েছেন। মায়ের চিকিৎসার জন্য মাকে নিয়ে হাসপাতালে যাচ্ছিলেন। বর্তমানে তাঁর মা গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে আইসিইউ’তে চিকিৎসাধীন আছে। তিনি ছিলেন কুরআনে হাফেজ। আসন্ন রমজান মাসে তাঁর তারাবি পড়ানোর কথা ছিলো। মাকে ডাক্তার দেখিয়েই তাঁর তারাবি পড়ানোর জন্য মাসজিদে চলে যাওয়ার কথা ছিলো। তিনি পরিবারের একমাত্র ছেলে সন্তান ছিলেন। তাঁর একজন বোন রয়েছে। এমন একটি পরিস্থিতিতে তাঁর পরিবারের বর্ণনাতীত কষ্টের বিষয়টি আমরা গভীরভাবে অনুভব করছি। ইসলামী ছাত্র আন্দোলনের প্রতি হাফেজ মো. হানজালার ভালবাসা ও কর্মস্পৃহা আমাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

তাঁর শ্রদ্ধেয় মায়ের দ্রুত সুস্থতা ও ধৈর্য কামনা করছি। তাঁর শোক সন্তপ্ত পরিবার-পরিজন ও সাথীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আমরা মহান আল্লাহর নিকট হাফেজ হানজালা ভাইয়ের সর্বোচ্চ জান্নাত কামনা করছি।

(Visited 1 times, 1 visits today)

বার্তা সম্পাদক

আশিকুর রহমান শ্রাবণ

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: