তারিখ

রবিবার, ৯ই মে, ২০২১ ইং, রাত ১:৩৬, ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে রমজান, ১৪৪২ হিজরী

লালমনিরহাট প্রতিনিধি–লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্করের বিরুদ্ধে দায়ের করা মামলা আগামী ২৪ ঘন্টার মধ্যে প্রত্যাহার করা না হলে আগামী সোমবার লালমনিরহাটে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে জেলা ছাত্রলীগ।শুক্রবার (৯ এপ্রিল) রাত ৮টায় জেলা ছাত্রলীগ অফিসে সংবাদ সম্মেলন করে এ কর্মসুচি ঘোষনা করেন লালমনিরহাট পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম পাপ্পু।এর আগে সন্ধ্যায় জেলা শহরে বিক্ষোভ মিছিল ও মামলা প্রত্যাহারের দাবীতে থানায় অবস্থান নেয় ছাত্রলীগের নেত-কর্মীরা।সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্করের পক্ষে লিখিত পাঠ করেন পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম পাপ্পু। লিখিত বক্তব্যে পাপ্পু বলেন, লালমনিরহাট জেলায় এক যুগ ধরে জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মতিয়ার রহমান এক নায়কতন্ত্র কায়েম করে লিমিটেড কোম্পানীতে (পরিবারীক) পরিনত করার চেষ্টা করছে।
জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মতিয়ার রহমান তার আপন ভাগ্নে ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হতে না পারায় বক্করের সুনাম ক্ষুন্ন করতে বিভিন্ন পায়তারা করে আসছে। ছাত্রলীগ সভাতি জাবেদ হোসেন বক্কর এর প্রতিবাদ করায় প্রয়াত সংসদ সদস্য ইঞ্জিঃ আবু সাঈদ মোঃ দুলালের সমর্থকসহ সর্বসাধারনের সমর্থনে জনপ্রিয়তার শীর্ষে উঠছিলেন। তাকে দমাতেই এ্যাডভোকেট মতিয়ার তার আপন বোনের বাড়িতে হামলা ও বোনকে আহত করার মিথ্যা নাটক সাজিয়ে ছাত্রলীগ সভাপতি জাবেদ হোসেন বক্করকে দায়ী করে এবং শুক্রবার বিকেলে সদর থানায় একটি অভিযোগ দেনন এ্যাড. মতিয়ার রহমান।
বিষয়টি ছাত্রলীগের নেতাকর্মীদের কানে আসার পর পর পরই প্রতিবাদ জানায়। সেই সাথে মামলা প্রত্যাহারের দাবীতে জেলা ছাত্রলীগ জেলা শহরে বিক্ষোভ মিছিল ও থানায় অবস্থান নেয় এবং সংবাদ সম্মেলন করে বলেন আগামী ২৪ ঘন্টার মধ্যে মামলা প্রত্যাহার করা না হলে আগামী সোমবার লালমনিরহাট জেলায় সকাল সন্ধ্যা হরতালের ডাক দেয়। এর পরেও যদি সমাধান না হলে পরবর্তীতে কঠিন কর্মসুচি দেয়া হবে বলে হুশিয়ার করেন।সংবাদ সম্মেলন শেষে মুঠো ফোনে ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্করের কথা হলেে তিনি বলেন, রাজনীতির প্রতিহিংসার কারনেই তাদের এই ভিত্তিহীন অভিযোগ। এ হামলার ঘটনার সাথে তিনি বা তার প্রিয় সংগঠন ছাত্রলীগের কোন নেতা বা কর্মী জড়িত নয় বলে জানান।
(Visited 1 times, 1 visits today)

বার্তা সম্পাদক

আশিকুর রহমান শ্রাবণ

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: