তারিখ

সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, সকাল ৮:৪১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলক্বদ, ১৪৪২ হিজরী

পটুয়াখালী প্রতিনিধি ঃ আগামী ২৮ ফেব্রুয়ারী কুয়াকাটা পৌর সভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদারের বিরুদ্ধে আচরন বিধি লঙ্ঘন নৌকা প্রতিকের মেয়র প্রার্থীর ভাই ও ছেলের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে পৌর আওয়ামীলীগ। এ ঘটনার তীব্র নিন্দা এবং প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে আজ শুক্রবার দুপুর ১২টায় কুয়াকাটা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
বর্তমান মেয়র ও নৌকা প্রতিকের মেয়র প্রার্থী আব্দুল বারেক মোল্লার পক্ষে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়েছে, বিএনপি, জাতীয় পার্টির সাবেক নেতা আনোয়ার হাওলাদার বার বার খোলস পাল্টিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করে টাকা দিয়ে ভোট কেনার অপচেষ্টা করছেন। ২০১৫ সালে জাতীয় পার্টি থেকে মেয়র নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী বর্তমান মেয়রের সাথে শোচনীয় পরাজয় বরন করে জগ প্রতিকের আনোয়ার। তাই আসন্ন নির্বাচনে গত ২৪ তারিখ রাতে মিথ্যা ঘটনার নাটক সাজিয়ে নৌকা প্রতিকের প্রার্থীর আপন ভাই লতাচাপলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনসার উদ্দিন মোল্লা ও তার ছেলে মহিপুর থানা যুবলীগের সাধারন সম্পাদক মাসুদ রানাসহ ৬০ জন নেতা-কর্মীর বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। যা সম্পুর্ন মিথ্যা ভিত্তিহিন এর নিন্দা প্রতিবাদ করা হয়েছে। এছাড়াও বিভিন্ন সময়ে সাংবাদিক বন্ধুদের মিথ্যা ভিত্তিহিন তথ্য দিয়ে বিভ্রান্তিমূলক সংবাদ পরিবেশন করাচ্ছেন তাই সাংবাদিক বন্ধুদের সজাগ থাকার অনুরোধ করা হয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মঞ্জুরুল ইসলাম। উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনির আহমেদ ভূইয়াসহ জেলা, উপজেলা ও পৌর আওয়ামীলী, যুবলীগ, ছাত্রলীগসহ অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

(Visited 1 times, 1 visits today)

বার্তা সম্পাদক

আশিকুর রহমান শ্রাবণ

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: