ঠাকুরগাঁও,প্রতিনিধি-লক্ষীরহাট উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্রী “রত্না আক্তারের” হত্যাকারীদের ফাঁসির দাবিতে আজ মঙ্গলবার  মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করে স্কুলের ছাত্র/ ছাত্রী, শিক্ষক ও এলকাবাসী।

দুপুর ১২ টায় লক্ষীরহাট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি রেলি বেড় হয় রেলিটি লক্ষীরহাট বাজার দিয়ে চৌরাস্তা হয়ে স্কুলে এসে আলোচনার মাধ্যমে শেষ হয়।  এতে  লক্ষীর হাটের ২টি স্কুলের শিক্ষার্থীরা অংশ নেয়। বিক্ষোভ মিছিলের কারণে কিছু সময় সড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। আন্দোলনরত শিক্ষার্থীরা সড়কের মধ্যে বসে ক্ষোভ জানায়। অন্যদিকে এলাকার সাধারণ মানুষ ও স্কুলের ছাত্র ছাত্রীর মুখে কালো কাপড় বেঁধে নীরবে এ কর্মসূচি পালন করে।

এ সময় মানববন্ধনে অংশ গ্রহণকারীরা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে নানা স্লোগান সংবলিত প্ল্যাকার্ড প্রদর্শন করে।
গত ২৬ জানুয়ারী বিকালে শোয়ার ঘড়ের পাশে গোয়াল ঘড়ে একটি চিঠি লিখে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। এ ঘটনার পর বিভিন্ন গনমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক তোলপাড় হয়। নিহত শিক্ষার্থীর বাবা রফিকুলকে আসামীকরে রাণীশংকৈল থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ ঢাকা থেকে এজাহারভুক্ত আসামিকে গ্রেপ্তার করেন।

উক্ত মামলার তদন্তকারী রাণীশংকৈল থানার অফিসার- সাব ইন্সপেক্টর আবু- তালেব, এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন দোষী আসামী গ্রেপ্তার আছে। তদন্ত চলছে আমরা অতি তারাতারি চার্জশীট দাখিল করবো।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: