মো. আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার সুজাপুর ডাবল ব্রীজ নামক স্থানে যুব উন্নয়ন স্পোটিং ক্লাব এর শুভ উদ্বোধন করেন। গত ২৪ শে ফেব্রুয়ারী শনিবার রাত সাড়ে ৭টায় ফিতা কেটে উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগ ফুলবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল ও ফুলবাড়ী থানা অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব। শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন, যুব উন্নয়ন স্পোটিং ক্লাব এর সাধারন সম্পাদক মো. রাজু ইসলাম। যুব উন্নয়ন স্পোটিং ক্লাব এর উদ্বোধন শেষে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,ফুলবাড়ী থানা অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব তিনি বলেন মাদককে না বলি, যুব সমাজকে রক্ষা করি এবং বাল্য বিবাহকে না বলি।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুব উন্নয়ন স্পোটিং ক্লাব এর উপদেষ্টা ও দলিল লেখক মো. মামুনুর রশিদ,ফুলবাড়ী পৌর ২নং কাউন্সিলর মো.ময়েজ উদ্দিন,৩নং পৌর কাউন্সিলর মো. আব্দুল মজিদ,বানিয়াপাড়া মসজিদের ঈমাম মো. মোসলেম উদ্দিন, আলহাজ¦ মো. শিরাজুল ইসলাম, শিবু বানিয়া প্রমূখ।
এসময় উন্নয়ন স্পোটিং ক্লাব এর সদস্য, এলাকার মান্যগন্য ব্যাক্তিবর্গ.সুধিজন,ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক মো. আশরাফুল আলম উপস্থিত ছিলেন।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: