তরিকুল ইসলাম জেন্টু, আদমদীঘি (বগুড়া)প্রতিনিধিঃ বর্তমান সরকার উৎখাত অকার্যকর ও নাশকতা সৃষ্টির পরিকল্পনা সংক্রান্ত মামলায় আদমদীঘি থানা পুলিশ গত কয়েক দিনে বিভিন্ন স্থানে সাঁড়াশি অভিযান চালিয়ে মঙ্গলবার পর্যন্ত সান্তাহার পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র ফিরোজ মোঃ কামরুল হাসানসহ ৬জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে। এদিকে পুলিশের আতংকে ইতিমধ্যেই বিএনপির ও তার অঙ্গ সংগঠনের অনেক নেতাকর্মীরা বাড়ী ঘর ছেড়ে গা-ঢাকা দিয়েছে। ফলে অভিযান চালিয়েও এজাহারভুক্ত অনেক আসামীদের খুছে পাচ্ছেনা পুলিশ।
পুলিশ জানায়,গতকাল মঙ্গলবার সান্তাহার পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র ফিরোজ মোঃ কামরুল হাসানকে সান্তাহার পোষ্ট অফিস রাস্তা থেকে গ্রেফতার করা হয়েছে। এবং ঘটনাস্থলে অভিযান চালিয়ে সান্তাহার পৌর সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আশফাকুল ইসলাম পাভেল ও শ্রমিক দলের সাধারন সম্পাদক মিজানুর রহমানকে গ্রেফতার করেন। এরপর গত রবিবার যুবদলের দপ্তর সম্পাদক জিনইর গ্রামের ফেরদৌস হোসেন এবং গত সোমবার রাতে সান্তাহার পৌর যুবদলনেতা মানিক, আদমদীঘি বাজারের যুবদল নেতা মাসুদকে গ্রেফতার করা হয়েছে বলে ওসি ওয়াহেদুজ্জামান জানান।
উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারী গভীর রাতে আদমদীঘির সান্দিড়া স্কুলের খেলার মাঠে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের বিপুল নেতাকর্মিরা দলবদ্ধ হয়ে বর্তমান সরকারকে উৎখাত ও অকার্যকর করাসহ সরকারী সম্পত্তি বিনষ্ট করার লক্ষ্যে গোপন বৈঠক করার সময় পুলিশ টের পেয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ২জনকে গ্রেফতার করে এবং এ ঘটনায় পুলিশ বাদি হয়ে ৪২জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: