জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট প্রতিনিধি॥
জাপা’র কেন্দ্রীয় কমিটির যুগ্ন সমাজ কল্যান বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন বাবুল বলেছেন, বর্তমানে বাংলাদেশের মানুষ শান্তিতে নাই। এই দেশের সাধারন মানুষ দুশ্চিন্তায় ভুগছে। কারন তাদের ভবিৎষত অনিশ্চিত। আর দুশ্চিন্তা ও অনিশ্চিয়তা নিয়ে মানুষ কখনো শান্তিতে থাকতে পারে না। তাই দেশের উন্নয়ন ও শান্তির জন্য জাপা’র বিকল্প নেই।
সোমবার রাতে জেলার আদিতমারী উপজেলা জাপা’র আয়োজনে জাপা কার্যালয়ে এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, এরশাদ ক্ষমতা থাকাকালীন দেশের জনগনকে কখনো ঠকাননি। আর এখনতো ক্ষমতাসীন বলেন আর বিরোধীদল বলেন তারা প্রত্যেকটা সময়ে দেশের মানুষকে ঠকিয়ে যাচ্ছেন। তাই দেশের জন্য দেশের মানুষের শান্তির এই জাপাকে আগামী নির্বাচনে ভোট দিয়ে সরকার নির্বাচিত করতে।
তিনি বলেন, রাজনীতি করবেন তবে কখনো নিজের জন্য করবেন না। দেশের মানুষের সকলের মঙ্গলের জন্য। আর যারা নিজের জন্য রাজনীতি করে তারা আজ এই দেশের মানুষের অশান্তির জন্য দায়ী।
আদিতমারী উপজেলা জাপা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান সরকারের সভাপতিত্বে বর্ধিত সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা জাপার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন সরকার, সহ-সভাপতি আলী আহমেদ মাস্টার, সহ-সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, প্রচার সম্পাদক শাহ্ আলম সরকার মিন্টু, জাতীয় যুবসংহতি আহবায়ক অধ্যক্ষ মশিউর রহমান, কালীগঞ্জ উপজেলা জাতীয় ছাত্রসমাজের যুগ্ম সাধারণ সম্পাদক রাজ্জাকুর ইসলাম (রাজ্জাক) সহ আরো অনেকে।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: