জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট প্রতিনিধি॥
লালমনিরহাট সরকারী কলেজ শাখা ছাত্রদল সভাপতি মনিরুজ্জামান মনির (২৮) গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার দুপুরে জেলার আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের খাতাপাড়া গ্রামের নিজ বাড়ির একটি নিম গাছ থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
মনির আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের খাতাপাড়া মাজার এলাকার কাপড় ব্যবসায়ী তোফাজ্জল হোসেনের বড় ছেলে। সে লালমনিরহাট সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সম্মান শ্রেনীর ছাত্র এবং কলেজ শাখা ছাত্রদলের সভাপতি।
পুলিশ ও স্থানীয়রা জানান, চলতি বছরের এপ্রিল/মে মাসে নিজের পছন্দের পাত্রীকে বিয়ে করায় শ্বশুড় ও বাবার সাথে সম্পর্কের অবনতি ঘটে। বিয়ের পর থেকে বাবার রেখে যাওয়া খাতাপাড়া এলাকার বাসায় থেকে স্বামী স্ত্রী দুজনেই কলেজ পড়তেন। উভয়ের উপার্জনের কোন পথ না থাকায় বেশ কিছুদিন থেকে চরম আর্থিক দৈন্যদশায় ভুগছিলেন মনির।
সোমবার সকালে তার স্ত্রী কলেজে পরীক্ষা দিতে এবং তার ছোট ভাই সাজ্জাদ ও শাহজামাল বাহিরে গেলে বাসায় একা থাকেন মনির। দুপুরে স্ত্রী বাসায় ফিরে দড়জায় অনেকক্ষন নক করলেও মনিরের কোন সাড়া শব্দ পায় না। পরে তার দেবর শাহজামালকে টিনের প্রাচীর পার হয়ে মনিরকে ডেকে দিতে বলে। শাহজামাল প্রাচীর পার হয়ে বাড়ির ভিতরের একটি নিম গাছে তার মরদেহ ঝুলে থাকতে দেখে চিৎকার দেয়। পরে শাহজামাল গেট খুলে দিলে তার ভাবী ও প্রতিবেশীদের সহায়তায় মরদেহ উদ্ধার করেন।
পরে আদিতমারী থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত স্থানীয় চেয়ারম্যান ও জনপ্রতিনিধিদের সহায়তায় লাশের ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের চেষ্টা চলছিল।
উল্লেখ্য, মনিরের মা’ও কয়েক বছর আগে আত্মহত্যা করেছিল বলে এলাকাবাসী জানায়।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: