তারিখ

বুধবার, ৮ই জুলাই, ২০২০ ইং, সকাল ৮:০৮, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

লালপুরে ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে হাফিজ-নাজনিন ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

জিল্লুর রহমাম,নাটোর প্রতিনিধি:
নাটোরের লালপুরে ঝড়ে লালপুর ও আড়বাব ইউনিয়নের ক্ষতিগ্রস্থ ২৪৯ পরিবারের নগদ ২ লাখ ৪৯ হাজার টাকা ও একটি করে শাড়ি/লুঙ্গি ও কম্বল বিতরণ করা হয়।
জানা যায়, শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে হাফিজ নাজনিন ফাউন্ডেশনের উদ্যোগে লালপুর ইউনিয়ন পরিষদ সভাকক্ষে মোমিনপুর গ্রামের ৪৯ টি ও আড়বাব ইউনিয়নের রঘুনাথপুর ও হাসেমপুর গ্রামের ১৮৯টি মোট ২৪৯টি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ ২ লাখ ৪৯ হাজার টাকা ও একটি করে শাড়ি/লুঙ্গি ও কম্বল বিতরণ করা হয়।
লালপুর ইউপি চেয়ারম্যান আবু বকর সিদ্দিক পলাশের সভাপতিত্বে ত্রান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাংসদ এ্যাড. আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন, হাফিজ-নাজনিন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী আনিসুর রহমান, ঢাকা জেলার এডিশনাল এসপি মাসুম আহমেদ আলী, ডিআইও-১ মো. শাহ জামান, লালপুর থানার ওসি আবু ওবায়েদ, লালপুর থানা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী, প্রথম আলোর নাটোর প্রতিনিধি এ্যাড. মুক্তার হোসেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল বাসার ভাদু, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. এমরান আলী প্রমুখ।
উল্লেখ্য আকষ্মিক মঙ্গলবার (১০ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে লালপুর পদ্মার চর আরাজি বাকনাই এলাকা থেকে ঘন ঘুর্ণমান কালো মেঘ ভু ভু শব্দে উপজেলার আরাজিবাকনই চর, মোহরকয়া, মোমিনপুর, বাকনাই, ঢুষপাড়া, আকবরপুর, রঘুনাথপুর, লক্ষণবাড়ীয়া, অমৃতপাড়া ও হাশেমপুর গ্রামের উপর দিয়ে বইয়ে যাওয়া টর্নেডোর আঘাতে ক্ষতিগ্রস্থ হয় প্রায় ৩ শতাধিক পরিবার। শিশুসহ আহত হয় অন্ততঃ ১০ জন। গাছপালা, ফসলাদি ও বিদ্যুৎ লাইনের ব্যপক ক্ষতি সাধিত হয়।

(Visited 1 times, 1 visits today)

বার্তা সম্পাদক

আশিকুর রহমান শ্রাবণ

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: