তারিখ

শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ ইং, রাত ১২:৫১, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

কুড়িগ্রাম প্রতিনিধিঃ–দ্বিতীয় বিবাহে সম্মতি না দেয়ায় নিজের মাকে হত্যাকারী পুত্র মন্তাজুল আলম(৩৬) নামে এক যুবকের মৃত্যুদন্ডাদেশ দিয়েছে কুড়িগ্রাম বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত। মঙ্গলবার দুপুর এই ফাঁসির আদেশ দেন কুড়িগ্রামের বিজ্ঞ জেলা ও দায়রা জজ আব্দুল মান্নান।
উল্লেখ্য, রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের পান্থাবাড়ি গ্রামের বাসিন্দা সোলায়মান আলীর স্ত্রী মেহেরজান ওরফে মিনু(৫৮)কে পুত্র মন্তাজুল আলম হত্যা করে।
ঘটনার বিবরণে জানা যায়,মন্তাজুল আলম বেকার ও মাদকাসক্ত থাকায় তার প্রথম স্ত্রী সংসার না করেই তালাক দিয়ে চলে যায়। গতবছর মার্চ মাসে মন্তাজুল আলম দ্বিতীয় বিয়ে করার জন্য তার মা মেহেরজান ওরফে মিনুকে জানায়। ছেলের দ্বিতীয় বিয়েতে সম্মতি না দেয়ায় ঘরের মধ্যে নামাজরত অবস্থায় মন্তাজুল আলম তার মাকে দেশীয় অস্ত্র কুঁড়াল দিয়ে এলোপাথারি কুপিয়ে হত্যা করে। এ ঘটনা আসামী মন্তাজুল আলমের পিতা সোলায়মান আলী বাদী হয়ে রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবি অ্যাডভোকেট এসএম আব্রাহাম লিংকন এবং আসামী পক্ষের লিগ্যাল এইড নিযুক্ত আইনজীবী অ্যাডভোকেট এরশাদুল হক চৌধুরী শাহিন মামলাটি পরিচালনা করেন।
(Visited 1 times, 1 visits today)

বার্তা সম্পাদক

আশিকুর রহমান শ্রাবণ

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: