তারিখ

মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ ইং, রাত ৮:৪৯, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

এম আর অভি,বরগুনা প্রতিনিধি : –বরগুনায় খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আয়োজনে বরগুনা জেলার বামনা উপজেলা প্রশাসনের সহয়তায় এ সেমিনার অনুষ্ঠিত হয়।
দেশব্যাপী মুজিব বর্ষের কর্মসূচির অংশ হিসেবে জীবন ও স্বাস্থ্য সুরক্ষার অঙ্গীকার পূরণে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ কোভিড-১৯ স্বাস্থ্য বিধি অনুসরণ করে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে খাদ্যের নিরাপদতা শীর্ষক এ সেমিনার করেন।
বামনা উপজেলা নির্বাহী অফিসার বিবেক সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বামনা উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু , বিশেষ অতিথির বক্তব্য রাখেন বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমান , স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ প্রমূখ।
খাদ্যের নিরাপদতা শীর্ষক এ সেমিনার সঞ্চলনা ও স্বাগত বক্তব্য রাখেন নিরাপদ খাদ্য অফিসার মোহাম্মদ বশির আহম্মেদ ।
খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনারে বক্তারা বলেন এই ধরনের কর্মসূচি জনসচেতনতায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তারা প্রত্যাশা করেন যে, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ইউনিয়ন পর্যায়ে তাদের এ কার্যত্রম প্রসারিত করবে। বক্তারা আরও বলেন উন্নত জাতি গঠনে নিরাপদ খাদ্যের বিকল্প নেই।
বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ গঠনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বক্তারা ধন্যবাদ জানান।
সেমিনারে খাদ্যের নিরাপদতা বিষয়ক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার পয়েন্টের মাধ্যমে উপস্থাপন করা হয়। তাছাড়াও জনসচেতনতা মূলক টিভিসি প্রদর্শণ করে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ।

(Visited 1 times, 1 visits today)

বার্তা সম্পাদক

আশিকুর রহমান শ্রাবণ

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: