তারিখ

বুধবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ভোর ৫:৫৭, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪২ হিজরী

আশিকুর রহমান শ্রাবণ- ময়মনসিংহের ভালুকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বোনের উপর অত্যাচারের কারনে ভাইদের বিরোদ্ধে সংবাদ সম্মেলন করা হয়েছে। রবিবার (৩০আগস্ট) বিকেলে মুক্তিযোদ্ধের চেতনায় ভালুকা প্রেসক্লাব কার্যালয়ে ভাষা সৈনিক প্রয়াত আকতার উদ্দিনের মেয়ে মনোয়ারা হোসেন লাইজু এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন ।

সংবাদ সম্মেলনে তার উপর শারীরিক অত্যাচার ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির কথা তুলে ধরে ভাইদের বিরোদ্ধে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন ।
এ সময় বিজয় টিভি’র ভালুকা প্রতিনিধি ও “মুক্তিযোদ্ধের চেতনায়” ভালুকা প্রেসক্লাব সভাপতি এ.বি.এম জিয়া উদ্দিন বাসার. মাই টিভি প্রতিনিধি ও প্রেসক্লাবের মহিলা বিষয়ক সম্পাদক মর্জিনা মনি, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ও মুভিবাংলা টিভি প্রতিনিধি আশিকুর রহমান শ্রাবণ, দপ্তর সম্পাদক ও নতুন সময় টিভি’র প্রতিনিধি আসাদুজ্জামান জামাল, সদস্য ও দৈনিক বিশ^ মানচিত্র পত্রিকার বিশেষ প্রতিনিধি এস এম সুজন খান, জয়যাত্রা টিভির ভালুকা প্রতিনিধি আরিফুল হক পলাশ ও প্রথম আলো পত্রিকার ভালুকা প্রতিনিধি ফুরাতসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিগন উপস্থিত ছিলেন ।
সংবাদ সম্মেলনে লাইজু বলেন, ভালুকা পৌর সভার ২নং ওয়ার্ডে আমার ক্রয়কৃত ও পৈত্রিক সূত্রে পাওয়া মোট ১৮শতক জমির মালিক আমি।
উক্ত জমিতে বাসা বাড়ী নির্মাণ করে ভোগ দখল করে আসছি, নির্মানকাজ শুরু থেকেই আমার দুই ভাই আরিফুল হাসান ও এ কে এম জাহাঙ্গীর শরিফ উক্ত জমি থেকে জোর পূর্ববক আমাকে উচ্ছেদ করাসহ খুন করে ফেলার হুমকি দিয়ে আসছে । আমি বর্তমানে ঢাকা শহরে পরিবার নিয়ে বসবাস করি মাঝে মধ্যে ভালুকায় আমার বাসায় আসতে হয় আর যখনি আমরা এই বাসায় অবস্থান করি ঠিক সেই মূহুর্তে আমাদের উপর নানান ভাবে অত্যাচার শুরু করে । আমার ওই বাড়ীটি কেয়ার টেকার দেখাশুনা করেন, আমি ছেলে মেয়ে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি ।
তাই আপনাদের সহযোগিতা চাই পাশাপাশি আইন প্রশাসনের সূদৃষ্টি কামনা করছি । গত ২৮আগস্ট মনোয়ারা হোসেন লাইজু বাদী হয়ে আরিফুল হাসান, এ কে এম জাহাঙ্গীর শরিফসহ ৬জনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি মামলা নং-৪১/৩৪০ দায়ের করেন ।

(Visited 1 times, 1 visits today)

বার্তা সম্পাদক

আশিকুর রহমান শ্রাবণ

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: