তারিখ

শনিবার, ১৫ই আগস্ট, ২০২০ ইং, বিকাল ৪:১৮, ৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

আশিকুর রহমান শ্রাবণ – মযমনসিংহের ভালুকায় ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ইউনিয়ন পরিষদের মাধ্যমে হতদরিদ্রদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ কর্য্যক্রম শুরু হয়েছে ।

রোববার (২৬জুলাই) সকালে স্থানীয় সাংসদ আলহাজ¦ কাজিম উদ্দিন আহম্মেদ ধনু উপজেলার ভালুকা,  উপজেলার শিল্প নগরী হবিরবাড়ী ইউনিয়নে চাল বিতরণ কার্য্যক্রমের উদ্বোধন করেন ।

উদ্বোধন কালে সাংসদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন  শেখ হাসিনা অসহায় অতিদরিদ্র মানুষের কথা চিন্তা করে আসন্ন ঈদুল আযহা উপলক্ষে উপহার হিসেবে তাদের মাঝে ১০ কেজি করে চাল ইউনিয়ন পরিষদের মাধ্যমে পৌঁছে দেয়ার যে কার্য্যক্রম হাতে নিয়েছেন তা কিছু লোভী চেয়ারম্যানদের কারণে দেশের বদনাম হচ্ছে ।

তিনি প্রধানমন্ত্রীর এই উপহার গরিবদের মাঝে যেন সঠিক ভাবে বিতরণ করা হয় সেই লক্ষে কাজ করার জন্য চেয়ারম্যানদের আহবান জানান ।

উদ্বোধনকালে ময়মনসিংহ জেলা ত্রাণ কর্মকর্তা সারোয়ার হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আবুল কালাম আজাদ, নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল,ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা প্রকল্প কর্মকর্তা আবুল কালাম আজাদ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়াম্যান, ইউপি সদস্যসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও ট্যাক কর্মকর্তাগন উপস্থিত ছিলেন ।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু জানান, আমার ইউনিয়নে ১৬৫১৯জনের মাঝে ১০কেজি করে চাল বিতরণের কার্য্যক্রম শুরু করেছি । চেয়ারম্যান জানান, এর আগে আজ সকালে বৈশি^ক করোনা মহামারি প্রতিরোধে চার হাজার জনের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে ।

(Visited 1 times, 1 visits today)

বার্তা সম্পাদক

আশিকুর রহমান শ্রাবণ

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: