তারিখ

শুক্রবার, ১০ই জুলাই, ২০২০ ইং, সকাল ৬:৫৬, ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে জিলক্বদ, ১৪৪১ হিজরী

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ –জৈন্তাপুর উপজেলা পরিষদ’র সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলাকে বন্যা দূর্গত এলাকা ঘোষনা করার দাবী জানিয়েছে।
গত কয়েকদিনের অবিরাম ভারী ভর্ষণ ও ভারতের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ  উপজেলার জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। এই তিন উপজেলার সবক‘টি ইউনিয়নের নিম্নাঞ্চল বন্যায় প্লাবিত হয়ে হাজার হাজার মানুষ পানি বন্ধি অবস্থায় রয়েছে। পানি বন্ধি অসহায় এসব মানুষের সহায়তায় সরকারের পাশা পাশি স্থানীয় ভাবে সমাজের সকলকে এগিয়ে আসার আহবান জানান জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন ।
তিনি সরকারের নিকট এই তিন উপজেলাকে বন্যা দূর্গত এলাকা ঘোষনা‘র দাবী জানান।
গত ২৮ জুন থেকে থেকে তিনি তার ব্যক্তিগত উদ্যোগে উপজেলার জৈন্তাপুর, নিজপাট, দরবস্ত ইউনিয়ন এবং গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁও ও পূর্ব জাফলং, লেংগুড়া, ডৌবাড়ী ও পশ্চিম জাফলং ইউনিয়নের বিভিন্ন এলাকার পানি বন্ধি অসহায় মানুষের মধ্যে ত্রাণ সহায়তা বিতরণ করেন। তিনি পানি বন্ধি জনগনকে উদ্বার ও ত্রাণ সহায়তা হিসাবে চাল ও শুকনা খাবার বিতরণ করেন। সকাল থেকে বিকাল পর্যন্ত নৌকা যোগে তিনি অসহায় মানুষের পাশে ত্রাণ সহায়তা দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন।
এ সময় উপস্থিত ছিলেন মাস্টার আবুল হোসেন, ইউপি সদস্য জয়নাল আবেদীন, নেছার আহমেদ, ইলিয়াছ আর রায়হান, বেলাল আহমদ, রিয়াজুল ইসলাম, নজরুল ইসলাম, আরিফ আহমেদ, শাহজাহান কবির খান, আজাদ আহমেদ, আসাদ উদ্দিন সহ স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
(Visited 1 times, 1 visits today)

বার্তা সম্পাদক

আশিকুর রহমান শ্রাবণ

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: