তারিখ

বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং, রাত ১০:০৩, ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই সফর, ১৪৪২ হিজরী

এন.আই.মিলন বীরগঞ্জ, প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় চিকিৎসা ক্ষেত্রে স্বামী/স্ত্রী বিশেষ অবদান রাখায় স্ত্রী ডাক্তার আফরোজ সুলতানা লূনা কে বীরগঞ্জ স্বাস্থ কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার হিসাবে দাইত্ব অর্পন করলেন কর্তৃপক্ষ।
করোনা ভাইরাস মহামারিতে চিকিৎসা সেবায় জনগনের পাশে থেকে করোনা প্রতিরোধে লড়াই চালিয়ে যাওয়ার প্রত্যয়ে চিকিৎসক ডাক্তার আফরোজ সুলতানা লূনা নিজের এক মাত্র শিশু কন্যার সকল মায়া ত্যাগ করে প্রতিনিয়োত নিজেদের উজার করে অসুস্থ মানুষগুলোকে সুস্থ করে তোলার জন্য লড়াই এর উপহার হিসাবে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার হিসাবে বৃহস্পতিবার বিকালে অফিসিয়াল ভাবে দাইত্ব অর্পন করলেন হাসপাতাল কর্তৃপক্ষ।
ডাক্তার আফরোজ সুলতানা লূনা বীরগঞ্জের কৃতি সন্তান ডাক্তার মাহমুদুল হাসান পলাশ এর স্ত্রী ও এক ফুটফুটে কন্যা সন্তানের জননী। যিনি নিজেও বীরগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার হিসাবে সুনামের সাথে দীর্ঘদিন দ্বাইত্ব পালন করে বর্তমানে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত রয়েছেন। সেখানে তিনি করোনা আক্রান্তদের চিকিৎসা সেবা প্রদান করছেন।
এব্যপারে বীরগঞ্জবাসী ডাক্তার আফরোজ সুলতানা লুনা’কে অভিনন্দন জানিয়ে ডাক্তার দম্পত্তি ডাক্তার মাহমুদুল হাসান পলাশ ও ডাক্তার আফরোজ সুলতানা লুনা’র সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেন।

(Visited 1 times, 1 visits today)

বার্তা সম্পাদক

আশিকুর রহমান শ্রাবণ

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: