তারিখ

বুধবার, ২৭শে মে, ২০২০ ইং, ভোর ৫:৫২, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা শাওয়াল, ১৪৪১ হিজরী

আশিকুর রহমান শ্রাবণ বিশেষ প্রতিনিধি-বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ার পার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি নেতা সম্ভাব্য মেয়র প্রার্থী আলহাজ্ব হাতেম খান তার নিজস্ব তহবিল থেকে ময়মনসিংহের ভালুকা পৌর সভার ৯টি ওয়ার্ডে ৫ হাজার ৬শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে ।

নোভেল করোনা ভাইরাস প্রভাবে সারাদেশ স্থবির হয়ে পড়ায় সাধারণ মানুষ আজ কর্মহীন হয়ে পড়ছে । এতে করে দেখা দিয়েছে অভাব অনটন, এতে পরিত্রাণ পেতে নিজ নিজ অবস্থান থেকে বিত্তবানরা এগিয়ে আসছেন সাধারণ খেটে খাওয়া কর্মহীন অসহায়দের পাশে । তারই ধারাহিকতায় ময়মনসিংহের ভালুকায় করোনা প্রতিরোধে ইতিমধ্যে খদ্য সামগ্রী বিরতণ করেছেন বিশিষ্ট ব্যবসায়ী বিএনপি নেতা আলহাজ্ব হাতেম খাঁন ।

শুধু খাদ্য সামগ্রী দিয়েই ঘরে বসে নেই এই বিএনপি নেতা, তিনি পবিত্র রমজান মাসে আসন্ন ঈদ উল ফিতরকে সামনে রেখে পৌরবাসীর কাছে ঈদ উপহার সামগ্রী পৌছে দিচ্ছেন।

তিনি প্রায় ১২ বছর যাবত এই এলাকার  বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের পাশাপাশি সমাজের দূস্থ্য অসহায় মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন। এছাড়া ঈদ,পুজাসহ ধর্মীয় সকল আচার অনুষ্ঠানে স্বাধ্যমত নগদ অর্থসহ শাড়ী,লুঙ্গি এবং উপহার সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

আলহাজ্ব হাতেম খান আগামী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন বলে জানান তিনি । ইতি মধ্যে পৌর সভার সব কটি ওয়ার্ডে ঈদ আনন্দকে ভাগকরে নিতে  চিনি গুড়ু চাউল, বনফুল সেমাই, চিনি, তেল, স্যান্ডালিনা সাবান সহ ৬ প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করেন আলহাজ্ব হাতেম খাঁন ।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: