মোঃ আক্কাছ আলী,ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি-ভালুকার লাখো মানুষের আস্তাবাজন বর্তমান ভালুকার উন্নয়নের রুপকার জাতীয় সংসদ সদস্য ময়মনসিংহ-১১ ভালুকা আসনের আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু,ভালুকার সর্বস্তরের মানুষের কাছে নিজের এবং দেশের মানুয়ের জন্য দোয়া,বর্তমান মহামারি করোনা ভাইরাস থেকে সতর্ক থাকুন, এবং আপনারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী যার যার ঘরে অবস্থান করুন। প্রশাসন ও স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা পুরোপুরি মেনে চলুন। পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখুন।মর্মে নিজের(সোসাল মিডিয়া) ফেইসবুকে একটি জনসচেতনামূলক স্ট্যটাস দিয়েছেন তা হুবহু তুলে ধরা হলো———

প্রিয় ভালুকাবাসী,
আসসালামু আলাইকুম,
আজ অত্যন্ত ভারাক্রান্ত মন নিয়ে আপনাদের সামনে কথা বলতে এসেছি। আপনারা অবগত আছেন যে আমি গত একমাস যাবত ঘাড় ও হাতের ব্যথায় ভুগছিলাম; ফলে উন্নত চিকিৎসার জন্য গত ১২ মার্চ ভারতের দিল্লি যাই এবং এপোলো হাসপাতালে ভর্তি হই। গত ১৭ ই মার্চ সফলভাবে আমার অপারেশন সম্পন্ন হয়। এইজন্য আমি প্রথমেই মহান আল্লাহতালা, আমার মা’ পরিবারসহ ভালুকার সর্বস্তরের জনসাধারণকে এবং প্রবাসী ভাই বোনদের প্রতি গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। আমার সুস্থতার জন্য ভালুকার বিভিন্ন মসজিদ, মন্দির সহ ধর্মীয় উপাসনালয়ে যারা দোয়া ও প্রার্থনার আয়োজন করেছেন তাদেরকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আল্লাহর অশেষ রহমতে আপনাদের দোয়ায় আমি এখন সুস্থ হওয়ার পথে। পরিপূর্ণ সুস্থতার জন্য আপনাদের দোয়া ও ভালোবাসা অব্যাহত রাখবেন বলে আমি বিশ্বাস করি।
প্রাণপ্রিয় ভালুকাবাসী,
আপনারা ইতিমধ্যেই অবগত হয়েছেন যে, পৃথিবীর প্রায় ২০০টি দেশে করোনা ভাইরাস নামে একটি প্রাণঘাতী ভাইরাস ছড়িয়ে পড়েছে। চীন, ইতালি, স্পেন, ইরান, আমেরিকা, ভারত, সৌদি আরব সহ অনেক উন্নত দেশেই এই ভাইরাসে ইতিমধ্যে হাজার হাজার লোক মারা গিয়েছে। বাংলাদেশেও বিভিন্নভাবে এই ভাইরাস ছড়িয়ে পড়েছে, কয়েকজন লোক ইতিমধ্যে মারাও গিয়েছেন। আমি শারীরিক অসুস্থতা ও বিদেশ থেকে আসার জন্য “হোম কোয়ারেন্টিন” মেনে চলার পরামর্শ থাকার কারণে সশরীরে আপনাদের পাশে এই মূহুর্তে থাকতে পারছি না; এইজন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।
প্রিয় ভাই-বোন বন্ধুরা,
আপনারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী যার যার ঘরে অবস্থান করুন। প্রশাসন ও স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা পুরোপুরি মেনে চলুন। পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখুন।
ব্যবসায়ী ভাইদের প্রতি বিশেষ অনুরোধ, আপনারা এই ক্রান্তিলগ্নে দ্রব্যমূল্যের স্থিতিশীলতা বজায় রাখুন।
প্রিয় ভালুকাবাসি,
আপনারা বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও সোশ্যাল মিডিয়ার প্রতি নজর রাখুন এবং সরকারের সচেতনতামূলক নির্দেশনা মেনে চলুন। প্রত্যেকেই নিরাপদ জায়গায়, নিরাপদ দুরত্বে অবস্থান করুন।
পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত আমার সব ধরনের প্রোগ্রাম স্থগিত করা হলো।
প্রত্যেকেই আতঙ্কিত না হয়ে সতর্ক থাকুন, সচেতন থাকুন, নিজে বাঁচুন, পরিবার বাঁচান, সমাজ ও দেশকে বাঁচান।
আল্লাহ আপনাদের সকলের সহায় হউন।
খোদা হাফেজ!

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: