আশিকুর রহমান শ্রাবণ বিশেষ প্রতিনিধি– মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে ময়মনসিংহের ভালুকায় বৃহস্পতিবার (১৩ফেব্রæয়ারী) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ সভা কক্ষে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে ।

নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে বক্তব্য রাখেন. সংসদ সদস্য আলহাজ¦ কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,মহিলা ভাইস চেয়ারম্যান ড.শেলিনা রশিদ সহ অন্যরা ।
এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও সূশিল সমাজের ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন ।
পরে মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে পরিষদ মুক্ত মঞ্চে আগামী ১৫ ফেব্রæয়ারী শনিবার “আমার গ্রাম আমার শহর” র্শীষক আলোচনা সভা এবং স্থানীয় সরকার পল্লী উন্নয় সমবায় মন্ত্রনালয় মাননীয় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম উপজেলায় উন্নয়মুলক কর্মকান্ড পরিদর্শন করতে আসা উপলক্ষে প্রস্তুতিমুলক আলোচনা অনুষ্ঠিত হয় । এ সময় আওয়ামীলী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: