দিলরুবা খাতুন, মেহেরপুর প্রতিনিধি–মেহেরপুরসহ সাতটি জেলা ও ২৩টি উপজেলাকে বালাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে আজ বুধবার ১২ ফেব্রুয়ারি, ২০২০ ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শুভ উদ্বোধন করেন।
মাঠ পর্যায়ে এ উদ্বোধনী অনুষ্ঠানে মেহেরপুরেও জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। উদ্বোধন শেষে সেখানে মোনাজাত করা হয়। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি, বিদ্যুৎ বিভাগের যুগ্ম সচিব খায়রুল কবির মেনন, সাবেক এমপি মকবুল হোসেন, পুলিশ সুপার এস এম মুরাদ আলী, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইয়ারুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠান শেষে জন প্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপির নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে সমাবেশে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেছেন দেশের মোট পরিবারের মধ্যে এখন ৯৬ ভাগ পরিবার বিদ্যুতের আওতায়। এই বছরেই দেশের শতভাগ পরিবার বিদ্যুতের আততায় আসবে। মেহেরপুরে ৩৩ কেভি সঞ্চালন লাইন আপগ্রেডেশন করা হয়েছে। তিনি আরও বলেছেন মুজিবনগর প্রকল্পে সংযুক্ত ১ হাজার কোটি টাকার কাজের নকশা তৈরী শেষ হয়েছে। প্রধানমন্ত্রীকে দেখানো হয়েছে। তিনি আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রীর অনুমোদন দিলে এই বছরেই কাজ শুরু সম্ভব হবে।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: