আশিকুর রহমান শ্রাবণ বিশেষ প্রতিনিধি- ময়মনসিংহের ভালুকা উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের উদ্যোগে মঙ্গলবার বিকেলে বাসস্ট্যান্ড দলীয় কার্যালয়ে কর্মী সভার প্রস্তুতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

ছাত্রদল নেতা আবদুল কাইয়ুমের সভাপতিত্বে ও আতিকুল ইসলাম মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ চেয়ারম্যান ফোরামের (সাবেক) মহাসচিব ও ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সদস্য আলহাজ্ব মুহাম্মদ মোর্শেদ আলম।

 

 

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ, সাবেক ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন সরকার, যুবদলের সাবেক আহ্বায়ক আবুল কালাম আজাদ, শ্রমিক দলের আহ্বায়ক মনিরুজ্জামান মনির, ছাত্রদলের সাবেক নেতা বিশিষ্ট শিল্পপতি মোস্তাফিজুর রহমান মামুন, ওলামা দলের আহ্বায়ক মাওলানা এসফাকুর রহমান ছিদ্দিকী, সাবেক ছাত্রদল নেতা নাঈমুল করিম জান্নাত, কৃষকদল নেতা নাজমুল হক বাদল, যুবদল নেতা মাসুদ পারভেজ, ছাত্রদল নেতা হারুন অর রশিদ, শ্রমিক দ

ল নেতা আনোয়ার হোসেন, সাগর শেখ, ছাত্রদল নেতা আহসান শেখ, শামীম, হিমেল, মোস্তাক, সজিব, শরিফ, নাজমুল হক ডন, মেহেদী ও মোশারফ প্রমুখ।

পরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি ও দীর্ঘায়ূ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ওলামা দলের কেন্দ্রীয় নেতা মাওলানা মফিজুর রহমান।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: