মোঃ আফজলা হোসেন দিনাজপুর প্রতিনিধিদিনাজপুরের ফুলবাড়ী উপজেলা রুদ্রানী প্রাচীন ঐতিহ্যাবাহী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূতি উপলক্ষে স্মৃতিচারণ ও প্রীতি পুনর্মিলন অনুষ্টিত হয়।
গতকাল ১৫ জানুয়ারী বুধবার সাকাল সাড়ে ১০টায় রুদ্রানী উচ্চ বিদ্যালয় মাঠে শতবর্ষ পূতি উপলক্ষে স্মৃতিচারণ ও প্রীতি পুনর্মিলন অনুষ্টিত হয়।
অনুষ্ঠানের শুরুতেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন সাবেক মন্ত্রী ও বর্তমান সভাপতি, প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রনায়ল সর্ম্পিকত স্থায়ী কমিটির সভাপতি এ্যাড: মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
শতবর্ষ পূর্তি উদযাপন কমিটির সভাপতি ডা: মুহম্মাদ শহীদুল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ও বর্তমান সভাপতি, প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রনায়ল সর্ম্পিকত স্থায়ী কমিটির সভাপতি এ্যাড: মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাক্তন জাতীয় সংসদ সদস্য ও ইপিসিএস কর্মকর্তা মোহাম্মদ শোয়েব, দিনাজপুর শিক্ষাবোর্ডের সচিব প্রফেসার মোঃ আমিনুল হক সরকার, বিদ্যালয় পরিদর্শক মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড দিনাজপুর এর আবু হেনা মোস্তাফা কামাল। এছাড়া রুদ্রানী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ সভাপতি মোঃ ইমামুল মোস্তাকিন , শতবর্ষ উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ও প্রধান শিক্ষক মোঃ সাদেকুল ইসলাম। এ সময় বিদ্যালয়ের গর্ভনিং বডির সভাপতি, সাধারণ সম্পাদক, কমিটির সদস্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বিদ্যালয়ের শিক্ষাক শিক্ষিকা, নতুন ও পুরাতুন শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। পরিশেষে বিদ্যালয়ের ২০জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করেন।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: