মাজহারুল ইসলাম,রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি–কুড়িগ্রামের রৌমারীতে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ, পুরস্কার বিতরণ ও মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে রৌমারী আইডিয়াল প্রি ক্যাডেট অ্যান্ড হাই স্কুলের উদ্যেগে এ আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে আইডিয়াল প্রি ক্যাডেট উচ্চ বিদ্যালয়ের পরিচালক তৈবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রাণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি। প্রধান অতিথির বক্ত্যেবে প্রতিমন্ত্রী সকল শিক্ষার্থীদের বলেন, ‘সোনার বাংলার কারিগর তোমরাই কাজে তোমরাই পার জাতিকে উন্নত করতে। কথায় আছে, শিক্ষা নিয়ে গরব দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ।’
প্রতিষ্ঠান পরিচালক তৈবুর রহমান তার বক্ত্যেবে বলেন, দশ বছর ধরে প্রতিষ্ঠানটি সুনামের সঙ্গে পাঠদান চলছে। আমি গর্ব করে বলতে পারি যে, আমার প্রতিষ্ঠানে ইতিমধ্যে শিক্ষার্থীরা ভালো ফলাফল ও সাফল্যের মধ্যে দিয়ে বিদ্যালয় থেকে উর্ত্তীণ হচ্ছে।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, প্রাথমিক উপজেলা শিক্ষা অফিসার নজরুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মিনু, রৌমারী সরকারি কলেজের অধ্যক্ষ ছামিউল ইসলাম, রৌমারী সদর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, স্থানীয় সাংবাদিক ও স্কুলের শিক্ষক, অভিভাবক শিক্ষার্থীরাসহ আরো অনেকই।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: