আশিকুর রহমান শ্রাবণ বিশেষ প্রতিনিধি- আমি  ভালুকায় ৫বছরে যে উন্নয়ন করব সে তুলনায় ২০বছরে কেউ করতে পারবেনা ইনসাআল্লাহ  সম্ভাবনাময় ভালুকার উন্নয়ন ও অগ্রগতি নিয়ে টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন ময়মনসিংহ দক্ষিণ (ভালুকা) আঞ্চলিক কমিটির আয়োজনে টেলিভিশন সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায়  স্থানীয় সাংসদ  ও শিল্প বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এ সব কথা বলেন । তিনি বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রি বঙ্গ কন্যা বিশ্বের মধ্যে মাদার অফ হিউমিটি খেতাবে ভুষিত হয়েছে, তিনি বঙ্গবন্ধুর স্বপ্নে সোনার বাংলা গড়ার লক্ষে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন, আগামী ২০সালে মধ্যমায়ের দেশে পরিনত হতে যাচ্চে বাংলাদেশ । তিনি আরও বলেন, আপনারা জানেন সরকার মাদকের সাথে যুদ্ধ ঘোষনা করেছেন  আর তাই আপনারা বেশি বেশি করে দেশের উন্নয়নের খবর প্রচার করে প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দিবেন ।

রবিবার (১৭ নভেম্বর) সন্ধায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এসোসিয়েশনের সভাপতি ও আনন্দ টিভি’র বিশেষ প্রতিনিধি রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক একুশে টেলিভিশনের উপজেলা প্রতিনিধি এস,এম জাহাঙ্গীর আলম এর সঞ্চালনায় উপজেলার বিভিন্ন পেশার মানুষ. সুশীল সমাজ ও সাংবাদিকদের  প্রশ্নের সরাসরি উত্তর দেন তিনি ।

অনুষ্ঠানে ভালুকার উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনার উপর প্রশ্নোত্তর পর্বে ভালুকা সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ,উপজেলা আ’লীগের সহ-সভাপতি এডভোকেট শওকত আলী,মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও পৌর আ’লীগের সাধারন সম্পাদক আব্দুর রশিদ মাষ্টার, জেলা আ’লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম,দেশ টিভি’র জেলা প্রতিনিধি ইলিয়াস হোসাইন,বিজয় টিভি’র প্রতিনিধি এবিএম জিয়া উদ্দিন বাসার, নতুন সময় টিভি’র গফরগাঁও প্রতিনিধি মতিউর রহমান মতি,বাংলা টিভি’র ভালুকা প্রতিনিধি জীবন খান,মুভি বাংলা টেলিভিশনের প্রতিনিধি সাংবাদিক আশিকুর রহমান শ্রাবন,মাই টিভি’র প্রতিনিধি মর্জিনা মনি,এসটিভি বাংলা’র ভালুকা প্রতিনিধি শরীফ হোসেন,চ্যানেল এস পাগলা প্রতিনিধি তানিয়া আক্তার, বিবিসি বাংলার প্রতিনিধি শরীফ হোসেন,সিএনএন বাংলা ওমর ফারুক টিটু অংশ নেন।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: