মোঃ আক্কাছ আলী,ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি- ময়মনসিংহের ভালুকা বাস স্ট্যান্ডে দু’দিনব্যাপী ১৭ তম বার্ষিক ঐতিহাসিক বিষয় ভিত্তিক তাফসীরুল কুরআন মাহফিলের ২য় দিনে প্রধান অতিথির বক্তব্যে উপস্থিত সকলের কাছে প্রধান মন্ত্রী শেখ হাসিনার সকল ভিশন বাস্তবায়নের জন্য দোয়া চাইলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।
এসময় তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঁচলে দেশ বাঁচবে,আর সুস্থ থাকলে আপনি আমি সুস্থ থাকব। বর্তমান সরকার নিজের অর্থায়নে পদ্মাসেতু সহ বড় বড় উন্নয়নের জোয়ার বয়ে দিয়েছে।রাস্তাঘাট সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করেছে।প্রাথমিক বিদ্যালয়গুলোতে প্রত্যেক শিক্ষার্থীর মাঝে বিনামুল্যে বই ও পোষাকের জন্য ২হাজার করে টাকা দেয়ার ব্যবস্থা করেছে। কওমী মাদ্রার সনদ সরকারীভাবে স্বীকৃতি দেয়া হয়েছে।
শনিবার (১৬ নভেম্বর) রাতে মুফতি আলমগীর হোসাইন কামেসীর সভাপতিত্বে ও মাওলানা মতিউর রহমানের পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আ’লীগের সদস্য ও দানবীর খ্যাত আলহাজ্ব এমএ ওয়াহেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু।এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন,সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজিব, ভালুকা উলামালীগের সভাপতি মাওঃ মাফুজুর রহমান, ভালুকা দলিল লেখক সমিতির সভাপতি নুরে আলম সিদ্দীকি সপন, সহ পৌর ও ইউনিয়ন ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: