ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি- আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বর্সিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহম্মেদ।
তিনি ১৯৬৯ সন থেকে তদকালীন ছাত্র সংগ্রাম পরিষদের ১১ দফা আন্দোলনের প্রথম সারির একজন রাজনৈতিক কর্মী হিসাবে রাজনীতিতে যাত্রা শুরু করেন। তিনি ৭১ সনে মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহন করে বীরত্বের সাথে অবদান রাখেন। এর পর তিনি ছাত্রলীগ থেকে যুবলীগ এবং ৭৫ পরবর্তী সময়ে উপজেলা আ’লীগের সমাজ কল্যাণ সম্পাদক, শ্রম বিষয়ক সম্পাদক এবং বর্তমানে দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও তৃনমূল পর্যায়ে নেতাকর্মীদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে আসছেন। তিনি আসন্ন উপজেলা আ’লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে নিজেকে একজন যোগ্য প্রার্থী হিসাবে দাবী করে প্রতিদন্দীতা করছেন।
তিনি আশাবাদী আসন্ন উপজেলা আ’লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে দলীয় নেতা কর্মীদের সর্বাতœক সমর্থনে এই পদে তিনি অধিষ্ঠিত হবেন। তিনি ৭৫ পরবর্তী সময়ে বারবার কারা নির্যাতিত আ’লীগের ১ম সারির একজন নেতা হিসাবে ভালুকা থানা আওয়ামীলীগে নিজেকে প্রমান করতে সক্ষম হন।
আসন্ন উপজেলা আ’লীগের কাউন্সিলে উপজেলা আ’লীগের সর্বস্তরের নেতা কর্মীদের সর্বাতœক সহযোগীতা কামনা করে বলেন, তিনি সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হতে পারলে অতীতের ন্যায় দলের সকল কর্মকান্ডে নিজেকে সক্রিয় ভূমিকায় রাখতে সক্ষম হবেন। তিনি উপজেলা আ’লীগসহ সকল সহযোগী সংগঠনের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: