জাহিদুল ইসলাম খান ,ভালুকা প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও মঙ্গল কামনায় ভালুকা উপজেলা ছাত্রলীগের সৌজন্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুম্মা ভালুকা পৌরসভাস্থ কাঠালী দিদার জামে মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।পরে আগত মুসল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।
ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার মোহাম্মদ সজীবের একান্ত ব্যক্তিগত উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলে আরও উপস্থিত ছিলেন,ভালুকা উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম,যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রনি,তথ্য সম্পাদক লুৎফর রহমান নাদিম,উপ তথ্য বিষয়ক সম্পাদক নজিবুল ইসলাম নেভী,সদস্য সুমন মন্ডল,জহিরূল ইসলাম প্রমুখ।
মিলাদ মাহফিল এর আগে সংক্ষিপ্ত বক্তব্যে ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার মোহাম্মদ সজিব বলেন,বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক আমাদের দেশরতœ মাদার অফ হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনাকে যাতে আল্লাহ তায়ালা আরও অনেকদিন আমাদের মাঝে বাঁচিয়ে রাখে সেজন্য আগত মুসল্লিদের কাছে দোয়া চান। তিনি বলেন, আন্দোলন সংগ্রামে সব সময় ছাত্রলীগ ওনার সাথে আছে এবং থাকবে। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর চলমান দূর্ণীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে বলেন, এই অভিযানে আমরা আপনার সাথে আছি। জাতিসংঘে জননেত্রী শেখ হাসিনা একাধিক পুরুস্কারে ভূষিত হওয়ায় প্রাণের নেত্রী জননেত্রী শেখ হাসিনাকে ভালুকা উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে অভিনন্দন জানান।

 

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: