মোঃ আক্কাছ আলী,ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি-ময়মনসিংহের ভালুকা উপজেলার ভরাডোবার ’উত্তর রাংচাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়’ ও ধীতপুর ইউনিয়নের ৩২নং টুংরাপাড়া প্রাথমিক বিদ্যালয়ের উর্ধ্বমুখী ২য় তলা ভবন স্থাপন কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৪ শে আগস্ট) উদ্বোধন করেন ময়মনসিংহ-১১, ভালুকা আসনের এমপি আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু। পরে টুংরাপাড়া প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার।সরকার ১লা জানুয়ারী সকল শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই তুলে দিচ্ছেন,এখন প্রত্যক বিদ্যালয়ে বাচচাদের খাবারের ব্যবস্থা করা হয়েছে।উন্নয়ন মানে আওয়ামীলীগ,উন্নয়ন মানে শেখ হাসিনা।তিনি আরো বলেন দেশে ডেঙ্গু প্রতিরোধে সকলকে সচেতন হতে হবে,নিজে সচেতন হউন আর অন্যকে সচেতন করুন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভালুকা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক ওমর হায়াত খান নঈম,উপজেলা আ’লীগের সহ দপ্তর সম্পাদক মাহবুবুর রহমান, ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন,সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজিব,।
ভালুকা দলিল লেখক সমিতির সভাপতি নুরে আলম সিদ্দিকী সপন,সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান,ভালুকা উপজেলা উলামালীগের সাধারন সম্পাদক মাওলানা মতিউর রহমান। ধীতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম আশরাফ,ধীতপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি শ্রী নির্মল চন্দ্র,সাধারন সম্পাদক লুৎফর রহমান সহ আরো অনেকে। এছাড়াও আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উপজেলা,পৌরসভা,ইউনিয়ন,ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: