সোহেল রানা দীঘিনালা প্রতিনিধি-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খাগড়াছড়ি দীঘিনালায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় দিবসটি উপলক্ষে উপজেলা শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধুর প্রতীকৃত্বিতে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রাদ্ধাঞ্জলি জানানো হয়।
পরে উপজেলা প্রশাসনের আয়োজনে শিল্পকলা একাডেমির সামন থেকে এক শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুন:রায় শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়।
শিল্পকলা একাডেমির হলরুমে দীঘিনালা প্রেসক্লাব‘র সভাপতি জাহাঙ্গীর আলম রাজু‘র সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ‘র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান নব কমল চাকমা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: মোস্তফা কামাল মিন্টু, নারী ভাইস চেয়ারম্যান মিজ সীমা দেওয়ান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জওহর লাল চাকমা, দীঘিনালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রজ্ঞান জ্যোতি চাকমা, উপজেলা দুধক সভাপতি রঞ্জন কুমার চাকমা, উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্স কর্মকর্তা ডা. একরামুল আজম,দীঘিনালা থানা অফিসার ইনচার্জ উত্তম কুমার দেব, উপজেলা মৎস্য কর্মকর্তা অর্বনা চাকমা, উপজেলা সমাজ সেবা কর্তকর্তা তুলসি মোহন ত্রিপুরা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নিরুপম চাকমা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এনামুল হক প্রমূখ।
আলোচনা সভা শেষে উপজেলা সমাজ সেবা অধিদপ্তর পক্ষ থেকে ২১ জন প্রতিবন্ধীর মাঝে ৪লক্ষ ৫৮ হাজার টাকা ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের পক্ষ থেকে ৬ জনের মাঝে ৫ লক্ষ টাকা ঋন বিতরন করা হয়।
অপরদিকে উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে সমিতি,মসজিদ, মাদ্রসা, মন্দির ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পুকুরে ২শত ৫০ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়েছে। এতে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা মৎস্য অধিদপ্তরের সিনিয়র পরিচালক ড. মইন উদ্দিন আহম্মদ ও খাগড়াছড়ি জেলা মৎস্য কর্মকর্তা এ.কে.এম মোখলেছুর রহমান।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: