মোঃ হানিফ, জৈন্তাপুর (সিলেট) সংবাদদাতা-সিলেটের জৈন্তাপুর উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তিয়া ডিগ্রী কলেজ গেইট এলাকায় মেসার্স শাপলা ফিলিং ষ্টেশনের ম্যানেজারের নিকট থেকে ২০লক্ষ টাকা ছিনতাইর ঘটনা ঘটে। এঘাটনায় পুলিশ ও জনতা ৩জনকে আটক করে, ছিনতাই কাজে ব্যবহৃত মটর সাইকেল জব্দ, ১লক্ষ ১০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ৪ আগস্ট রবিবার সকাল ১১টার দিকে মেসার্স শাপলা ফিলিং ষ্টেশনের ম্যানেজার ব্যাটারী চালিত টমটম যোগে দরবস্ত বাজারস্থ পূর্বালী ব্যাংকে যাওয়ার প্রাক্কালে পূর্ব থেকে উৎ পেতে থাকা ছিনতাইকারীরা টমটমের গতিরোধ করে ২০লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ম্যানাজারের আর্ত চিৎকারে স্থানীয় জনতা ছিনতাইকারীদের ধাওয়া করে ২ জনকে আটক করে জৈন্তাপুর মডেল থানায় সংবাদ দেয়। সংবাদ পেয়ে অফিসার ইনচার্জের নির্দেশে এস.আই ইন্দ্রনীল ভট্টাচার্য রাজন ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছলে স্থানীয় জনতা ২ছিনতাইকারীকে তাদের হাতে তুলে দেয়।
জনতার হাতে আটককৃত ছিনতাইকারীরা হলো কানাইঘাট উপজেলার গড়াইগ্রামের মুজিবুর রহমান চৌধুরী উরফে লাল মেম্বারের ছেলে আতিকুর রহমান চৌধুরী লাভলু(৩০) ও জকিগঞ্জ উপজেলার পরচক গ্রামের মৃত একরামুল চৌধুরীর ছেলে বদরুল হক চৌধুরী ফাহিম(৩২)। পরে আটককৃতদের দেওয়া তথ্য মতে কানাইঘাট উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে লক্ষীপ্রসাদ ইউনিয়নের বড়বন্দ গ্রামের আব্দুস সালামের ছেলে মঞ্জুর উদ্দিন(৩২) কে আটক করে পুলিশ। আটককৃত মঞ্জুর উদ্দিনের নিকট হতে পুলিশ নগদ ১লক্ষ ১০হাজার টাকা উদ্ধার ও ছিনতাই কালে ব্যবহৃত মটর সাইকেল জব্দ করে। বর্তমানে তাদের দেওয়া তথ্য মতে ছিনতাই হওয়া টাকা ও ছিনতাইর ঘটনায় জড়ীত অন্যান্য আসামী গ্রেফতার করতে জৈন্তাপুর মডেল থানা পুলিশের তিনটি টিম জৈন্তাপুর, কানাইঘাট ও সিলেটের বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।
এ ব্যপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক জানান জনতা কর্তৃক আটককৃত ২জনের দেওয়া তথ্যের ভিত্তিতে দুই উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১ জন ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হই। তার কাছ থেকে ১লক্ষ ১০হাজার টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত মটর সাইকেল জব্দ করি। ছিনতাইকৃত বাকী টাকা ও ছিনতাই কাজে জড়ীত অন্যান্যদের আটকের লক্ষ্যে তিনটি টিম যৌথ ভাবে জৈন্তাপুর ও কানাইঘাট উপজেলা এবং সিলেট শহরে অভিযান পরিচালনা করছে। আশা রাখি টাকা উদ্ধার করতে সক্ষম হব। মামলা রেকর্ড পূর্বক আটককৃতদের আদালতে প্রেরণ করা হবে।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: