সোহেল রানা দীঘিনালা প্রতিনিধি-ঈদ-উল- আযাহা উপলক্ষে গরীব দু:খী ঈদ আনন্দ ভাগ করে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পক্ষ থেকে হতদরিদ্রদের মাঝে ভিজিএফ এর চাল বিতরন করেছেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
শনিবার(৩ আগস্ট) খাগড়াছড়ির দীঘিনালার ৫টি ইউনিয়নে গিয়ে ভিজিএফ এর চাল বিতরন উদ্বোধন করেন খাগড়াছড়ির সংসদ সদস্য ও ভারত প্রত্যাগত পূর্ণবাসন সম্পর্কিত ট্রাস্কফোস চেয়ারম্যান প্রতিমন্ত্রী মর্যাদা সম্পন্ন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। ১নং মেরুং ইউনিয়ন থেকে ভিজিএফ চাল বিতরন উদ্বোধন শুরু করা হয়। পরে কবাখালী ইউনিয়ন, বোয়ালখালী ইউনিয়ন, দীঘিনালা ইউনিয়ন, বাবুছড়া ইউনিয়ন ভিজিএফ চাল বিতরন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ির সংসদ সদস্য ও ভারত প্রত্যাগত পূর্ণবাসন সম্পর্কিত ট্রাস্কফোস চেয়ারম্যান প্রতিমন্ত্রী মর্যাদা সম্পন্ন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মোহাম্মদ কাশেম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আশুতোষ চাকমা, মেরুং ইউপি চেয়ারম্যান মো: রহমান করীব রতন, কবাখালী ইউপি চেয়ারম্যান মো: জাহাঙ্গীর হোসেন, বোয়ালখালী ইউপি চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, বাবুছড়া ইউপি চেয়ারম্যান প্রজ্ঞান জ্যোতি চাকমা, বাবুছড়া ইউপি চেয়ারম্যান সন্তোষ জীবন চাকমা, দীঘিনালা থানা অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক বিদ্যুৎ বরন চাকমা, দীঘিনালা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: কাউছার আলম সরকার, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো: জাহাঙ্গীর আলম সরকার প্রমূখ।
চাল বিতরন কালে প্রধান অতিথি বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, বর্তমান সরকারকে হেওপ্রতিপন্ন করা জন্য একটি কুচক্রী মহল বিভিন্ন ভাবে গুজব ছড়াচ্ছে। পদ্মা সেতুতে কল্যা লাগবে এমন গুজকে কান না দিয়ে বর্তমানে ডেগু জ্বর মোকাবেলায় সকলকে সচেতন হতে হবে। বাড়িঘরের আশপাশ পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে। বর্তমান সরকারে সকল উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলে সহযোগীতা করতে হবে তাহলে দেশটা সোনার বাংলায় রূপান্তিত হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে স্বপ্ন বাস্তবায়ন হবে।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: