সোহেল রানা দীঘিনালা প্রতিনিধি-খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা প্রশাসন পক্ষ থেকে পাহাড় ধস ও বন্যায় কবলিত ক্ষতিগ্রস্থদের মাঝে চাল বিতরন করা হয়েছে। মঙ্গলবার(১৬জুলাই) কবাখালী ইউনিয়নের কবাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আশ্রয় কেন্দ্র আশ্রয় নেয়া পাহাড় ধস ও বন্যায় কবলিত ক্ষতিগ্রস্থদের মাঝে ১০ কেজি করে চাল বিতরন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ। বিতরন কালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ বলেন, সরকারী ত্রান ও দূযোর্গ ব্যবস্থাপনা মন্ত্রালয় থেকে পাহাড় ধস ও বন্যায় কবলিত ক্ষতিগ্রস্থদের মাঝে ১০কেজি করে চাল বিতরন করা হয়। তিনি আরো বলেন, পর্যায়ক্রমে পাহাড় ধস এলাকা থেকে লোকজনকে সরিয়ে আনা হবে এবং হতদরিদ্রদের সরকারী ভাবে বাড়ি তৈরি করে দেয়া হবে।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: কাউছার আলম সরকার ও কবাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: জাহাঙ্গীর হোসেন। চেয়ারম্যান মো: জাহাঙ্গীর হোসেন বলেন, টানা ৭দিন ধরে অতি বৃষ্টিফলে পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্থ অতিদরিদ্র ৯৬জনের মাঝে ১০ কেজি করে চাল বিতরন করা হয়েছে।
চাল পেয়ে মরিয়ম বেগম (৬৫) বলেন, পাহাড় থেকে লাকড়ি কেটে এসে বিক্রি করে অনেক কষ্ট করে সংসার চালাতাম। পাহাড় ধসের ভয়ে আশ্রয় কেন্দ্রে চলে আসি ১০কেজি চাল পেয়ে অনেক ভাল হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: