সোহেল রানা দীঘিনালা প্রতিনিধি, ০৮-০৬-১৯ইং খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা শিশুদের আনন্দ বিনোদনের জন্য শিশুপার্ক নেই। তাই শিশুরা মাহবুব আলমের অস্থায়ী ভাবে বসানো নাগরদোলায় চড়ে ঈদ আনন্দ উপভোগ করছে এবং মহা আনন্দে মেতেছে।
মাহবুব আলম বলেন, গাড়ি দূর্ঘটনার কবলে পড়ে আমার পা ভেঙ্গে যায়, চিকিৎসায় অনেক টাকা ব্যয় হয়, এতে আমি নিস্বহ হয়ে যাই। কী ভাবে সংসারের ভরন পোষন করব উপায় খুজে পাচ্ছিলাম না। প্রতিবন্ধী হয়ে ভারি কোন কাজও করতে পারিনা। অনেক চিন্তায় করে অবশেষে কিছু টাকা ধার করে কাঠ দিয়ে একটা নগরদোলা তৈরি করলাম। আমি প্রায় ১০বছর যাবৎ নাগরদোলা চালাই। সামাজিক বিভিন্ন অনুষ্ঠানে শিশুদের নাগরদোলা চড়িয়ে আনন্দ দেই এতে আমার সংসারও চলে শিশুরা আনন্দ পায়। তবে দীঘিনালা পুরো উপজেলায় একমাত্র আমারেই নাগরদোলা আছে। পুরো উপজেলা সব জায়গায় নাগরদোলা শিশুদের আনন্দ দেয়া সম্ভব হয় না, তবে দীঘিনালা উপজেলায় একটা শিশু পার্ক দরকার শিশুদের জন্য। ঈদের আনন্দ উপভোগ করতে আসা নাগরদোলায় চড়ে কনা, জেসমিন, হৃদয়, তাহমিনা, সাব্বির সবাই বলেন, দীঘিনালায় শিশুদের আনন্দ বিনোদনের জন্য কোন শিশুপার্ক নাই তাই আমরা মাহবুবের নাগরদোলায় চড়ে আনন্দ উপভোগ করছি।
শিশুদের অভিভাবক ইদ্রিস, শাহ আলম, আমেনা, নাসিমা সবাই বলেন, দীঘিনালা উপজেলা শিশুদের ঈদের আনন্দ বিনোদনের শিশুপার্ক নেই, তাই মাহবুবের অস্থায়ী নাগরদোলায় চড়ে আনন্দ করছে শিশুরা।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: