ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি ঃ ময়মনসিংহের ভালুকা উপজেলায় এক ইউপি সদস্যের বিরুদ্ধে বিজিএফ এর চাল বিক্রির অভিযোগ উঠেছে। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নইমুদ্দিন ট্যাগ অফিসারের দায়িত্বে ছিলেন। সোমবার বিকালে স্থানীয় ১০টাকা কেজি চালের ডিলার মারফত আলী’র কাছে প্রায় একটন চাল বিক্রি করেন।
সূত্রে জানা যায়, উপজেলার ৮নং ডাকাতিয়া ইউনিয়নের ছয় হাজার ৯শত ৪৮জন হত দরিদ্রের মাঝে জনপ্রতি ১৫ কেজি করে চাল দেয়ার কথা। গত বৃহস্পতিবার,শনি ও রোববার ওই ইউনিয়নের সব কার্ডধারীদের মাঝে চাল বিতরণ করা হয়। সব চাল বিতরণের পর সোমবার বিকালে ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইউছুফ ওই ইউনিয়নের ১০টাকা কেজির ডিলার মারফত আলীর কাছে প্রায় ১ মেট্টিক টন চাউল কালো বাজারে বিক্রি করেন।
ডাকাতিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইউছুফ হাসান অতিরিক্ত চাল বিক্রির বিষয়টি স্বীকার করে জানান ইউনিয়ন পরিষদের চৌকিদার, ঝাড়–দারদের মধ্যে বিক্রিত টাকা বন্টন করে দেওয়া হয়েছে।
ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, চাল বিক্রির কোনো ঘটনা ঘটেনি।
উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ও ট্যাগ অফিসার নইমুদ্দিন জানান আমি নিজে উপস্থিত থেকে চাল বিতরণ করেছি। চাল বিতরণে কোন অনিয়ম হয়নি। অতিরিক্ত ১ মেট্টিক টন চাল খোলা বাজারে বিক্রির বিষয়ে জানতে চাইলে তিনি কোন সদোত্তর দিতে পারেননি।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল জানান, বিজিএফ এর চাল বিক্রির অভিযোগ পেয়েছি। ঘটনাটি ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন সরেজমিনে তদন্তের কাজ করে যাচ্ছেন।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: