কামরুজ্জামান শাহীন,ভোলা-ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার চরকলমী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য জলিল ফরাজীর বসত ঘরের বাক্স থেকে ১২৬৮ কেজি সরকারী চাল ও ১৫০টি সরকারী খালি বস্তা উদ্ধার করা হয়েছে।
বোরবার(২জুন) সকাল ৯টা দিকে উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ রুহুল আমিন এ অভিযান পরিচালনা করে দুপুর ১২টার দিকে চাল ও বস্তা উদ্ধার করা হয়। উপজেলা নিবার্হী অফিসারের পেশকার মনির হোসেন জানান,গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকাল ৯টার দিকে উপজেলা নিবার্হী অফিসার,সহকারী কমিশনার ভূমি,শশীভূষণ থানার অফিসার ইনচার্জসহ ইউপি সদস্যের বসত ঘরে অভিযান চালিয়ে সরকারী ১২৬৮ কেজি ভিজিএফ’র চাল ও ১৫০টি সরকারী খালি বস্তা উদ্ধার করা হয়।
এঘটনায় চরফ্যাশন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বাদী হয়ে সরকারী চাল আত্মসাতের অভিযোগে শশীভূষণ থানায় ইউপি সদস্য জলিল ফরাজীরকে আসামী করে একটি মামলা দায়ের করেন।
শশীভূষণ থানার অফিসার ইনচার্জ(ওসি) মনিরুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করে বলেন, চরকলমী ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য জলিলের বসত ঘর থেকে সরকারী ১২৬৮ কেজি ভিজিএফ’র চাল উদ্ধারের করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামী গ্রেফতারে অভিযান চলছে।এ বিষয়ে ইউপি সদস্য জলিল ফরাজীকে ফোন করে পাওয়া না যাওয়ায় তার বক্তব্য নেওয়া যায়নি।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: