লালমনিরহাট প্রতিনিধি-স্থগিত ঘোষনা করা লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনে সকাল ৮টা থেকে শুরু হয়ে বিরতিহীনভাবে ভোট গ্রহন চলছে।
রোববার(৫ মে) সকাল ৮টায় ভোট গ্রহন শুরু হয়। ভোট গ্রহন চলবে বিকেল ৪টা পর্যন্ত।
অবাধ, নিরপেক্ষ ও শান্তিপুর্ণ পরিবেশে ভোট গ্রহনের লক্ষে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করেছে নির্বাচন কমিশন। আইন শৃঙ্খলা রক্ষায় পর্যাপ্ত পরিমানে পুলিশ, বিজিবি, র‌্যাব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হয়েছে। নিরাপত্তার চাদরে ঢাকা রয়েছে পুরো নির্বাচনী এলাকা।
রির্টানিং কর্মকর্তা জেলা নির্বাচন অফিসার মোনজেরুল হাসান জানান, উপজেলার ৮টি ইউনিয়নে ভোট গ্রহনের জন্য ৬৭টি কেন্দ্রের মধ্যে গুরুত্বপুর্ন ৪৩টি কেন্দ্রের প্রতিটিতে অফিসারসহ ৪জন এবং সাধারন কেন্দ্রে ৩জন পুলিশ সদস্য সার্বক্ষনিক দায়িত্বে নিয়োজিত রয়েছেন। ৩ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) , স্ট্রইকিং ফোর্স টিম ৪টি, ১০টি মোবাইল টিম, পুলিশ ও বিজিবি সমন্বয়ে ৪টি স্ট্রাইকিং ফোর্স ও ১০টি টহল টিম, বিচারিক ক্ষমতা নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট রয়েছেন ২৩জন। এছাড়াও টহলে রয়েছের্ রাব। সব মিলে নিরাপত্তার চাদরে ঢাকা রয়েছে পুরো নির্বাচনী এলাকা।
এ উপজেলায় ৬৭টি কেন্দ্রে মোট এক লাখ ৬৬হাজার ৩৬১জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। যার মধ্যে মহিলা ৮৩ হাজার ৩৮৪জন ও পুরুষ ৮২ হাজার ২১৪জন।
৫ম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ১০ মার্চ ভোট গ্রহনের কথা থাকলেও প্রচারনার শেষ মুহুর্তে আইন শৃঙ্খলা অবনতির আশংকায় ভোট গ্রহন স্থগিত ঘোষনা করেন নির্বাচন কমিশন

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: