উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ বুধবার (১৭ এপ্রিল) ২৭৪ ॥ নড়াইলে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল নড়াইলের বাড়িভাঙ্গা,হান্দলা, ব্রাম্মণডাঙ্গা,চর-ব্রাম্মণডাঙ্গা গ্রামের মানুষ বাংলা নববর্ষ উপলক্ষে স্থানীয় বিলে এ প্রতিযোগিতার আয়োজন করে । কয়েক হাজার দর্শক এ প্রতিযোগিতা উপভোগ করেন।
প্রতিযোগিতায় যশোর, মাগুরা,ফরিদপুর ও স্বাগতিক নড়াইলের বিভিন্ন এলাকা থেকে ২২টি ঘোড়া দৌড় প্রতিযোগিতায় অংশ নেয়। তিন কিলোমিটার পথ পাড়ি দিয়ে যশোর বাঘারপাড়া উপজেলার দহখোলা গ্রামের মো: বাপ্পী মোল্লার ঘোড়া প্রথম, নড়াইলের জেলার আমডাঙ্গা গ্রামের ইউনুস কারীর ঘোড়া দ্বিতীয়, যশোর জেলার বাঘারপাড়া উপজেলার ধল গ্রামের জাবেদ সরদারের ঘোড়া তৃতীয় স্থান অধিকার করে।
বিজয়ীদের যথাক্রমে ছয় হাজার, চার হাজার ও দুই হাজার টাকা পুরস্কার প্রদান করা হয়। এ ছাড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী প্রতিটি ঘোড়ার মালিককে এক হাজার টাকা করে শান্তনা পুরস্কার দেওয়া হয়।
বিজয়ীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নড়াইলের জেলা প্রশাসক আঞ্জুমান আরা। বিশেষ অতিথি ছিলেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মো: মুরাদুল ইসলাম। এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, মো.শাহীদুল ইসলাম শাহী, নড়াইল প্রেসক্লাবের সহ-সভাপতি সুলতান মাহমুদ, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। দৌড় প্রতিযোগিতা পরিচালনা করেন মো: নাজির মোল্লা ও মো: আমিনুর রহমান।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: