নড়াইল: নড়াইল পৌরসভার সাবেক পৌর মেয়র বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান আলীগ নেতা এ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাসসহ ৯জনকে দুদকের একটি আপিল মামলায় কোর্ট চলাকালীন সময় সাজা ও ৬ লক্ষ ৬৭ হাজার ১ শত ২০ টাকা জরিমানা করেছে আদালত।
গতকাল দুপুরে এ রায় দেন যশোর জর্জ কোর্টের বিশেষ আদালতের বিচারক মো: ফারুক।
বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের যশোর কোর্ট পরিদর্শক কৃঞ্চপদ বিশ্বাস, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে, বলেন, মামলার আসামী নড়াইল জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাসসহ ৯ জনকে আদালত চলাকালীন সময় সাজা দেওয়া হয়েছে এবং ৬ লক্ষ ৬৭ হাজার ১শত ২০ টাকা টাকা জরিমানা করা হয়েছে।
মামলার অন্যান্য আসামীরা হল, নড়াইল পৌরসভার সাবেক কাউন্সিলর খন্দকার আল মুনসুর বিল্লাহ, কাউন্সিলর শরফুল আলম লিটু, কাউন্সিলর সৈয়দ মুশফিকুর রহমান বাচ্চু, কাউন্সিলর কাজল লতা, সহকারী প্রকৌশলি মো: আজিজুর রহমান, ইজারাদার এইচ এম পলাশ, ইজারাদার মো: রুবেল মোল্লা।
এ মামলায় ১০জন আসামীর মধ্যে এক জন আগেই মারা গেছেন।
মামলার বিবরনে জানা যায়, ২০০৮ সালে নড়াইল পৌরসভার একটি হাজ ইজারা নীতিমালা ভঙ্গের দায়ে ১০ জনকে আসামী করে দুদক একটি মামলা দায়ের করেন। এই মামলায় ২০১৭ সালে আসামীদের বিভিন্ন মেয়াদে সাজা হয়। পরে আসামীরা আপিল করনে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: