গাজীপুর প্রতিনিধিঃ আব্দুর রহিম- গাজীপুরের শ্রীপুরে আদালতের আদেশ অমান্য করে দিনের বেলায় জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। সোমবার আবদার গ্রামের ঢালিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, আবদার গ্রামের মোঃ রহমত আলী ওরফে রহমত উল্লাহ্ ও আঃ করিম গংদের মধ্যে ৩০ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল। জমির দখল ও শান্তি শৃঙ্খলা বজায় রাখতে মাঃ রহমত আলী ওরফে রহমত উল্লাহ্ বাদী হয়ে গাজীপুর আদালতে মামলা করেন।উপজেলার আবদার গ্রামের ঢালিপাড়া এলাকার মোঃ রহমত আলী ওরফে রহমত উল্লাহ্ বিজ্ঞ ২য় সিনিয়র সহকারী জজ আদালত, গাজীপুর এ তার নালিশি ৩০ শতাংশ জমিকে কেন্দ্র করে স্থানীয় আঃ করিম গং কে বাদী করে দেওয়ানী মোকদ্দমা নং ২০২/১৮ দায়ের করেন। বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট গাজীপুর আদালতে করা এই মামলার বিবরণীতে স্পষ্টভাবে সকল প্রকার স্পাপনা ও জমির ধরণ পরিবর্তনসহ সকল প্রকার কাজ করার ব্যাপারে নিষেধাজ্ঞা থাকলেও বিবাদীপক্ষ তা অমান্য করে সোমবার (১৫ এপ্রিল) বেলা ১১ টার দিকে শতাধিক  অস্ত্রসস্ত্রসহ ক্যাডার নিয়ে খুবই অল্প সময়ের মধ্যে টিনের সীমানাপ্রচীর করে পালিয়ে যায়।
মামলার বাদী রহমত উল্লাহ্ জানান,আদালতের অঙ্গীকার ভঙ্গ করে করিম গংরা একদল ভাড়াটে বাহিনী নিয়ে সোমবার দিনের বেলায় আমার সম্পত্তি জবর দখল করে নেয়।
এ ব্যাপারে মামলার বিবাদীপক্ষের সুরত আলী জানান, আমরা এস এ মূলে এই জমির মালিক। এই জমি’র আর এস রেকর্ড আমার বাবা মৃত নাছির উদ্দিনের নামে। আমরা আমাদের বেদখলে থাকা জমি দখলে নিয়েছি।
শ্রীপুর মডেল থানার পরিদর্শক তদন্ত (ওসি) শেখ সাদীকে মুঠো ফোনে একাধিকবার ফোন করলেও ফোন কলটি রিসিভ করেননি।
(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: