নিজস্ব প্রতিনিধি-ভোলার শশীভ‚ষণ থানায় সাংবাদিক কামরুজ্জামান শাহীনকে গায়েবী মামলার অভিযোগ পত্রে(চার্জসীটে) আসামী করায় বিভিন্ন আঞ্চলিক,জাতীয় পত্রিকা ও অনলাইন নিউজ পোর্ষ্টালের কর্মরত সাংবাদিক ,ব্যবসায়ী, রাজনৈতিক দলের নেতা ও সুশীল সমাজের নেতৃবৃন্দ নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
বৃহম্পতিবার(১৫নভেম্বর) সকালে তারা এই মিথ্যা,বানোয়াট,ভিত্তিহীন গায়েবী মামলায় একজন সংবাদ কর্মীকে আসামী করার নিন্দা ও প্রতিবাদ জানান।
তারা বলেন, এসব গায়েবী মামলায় নিরপরাধ মানুষকে জড়িয়ে পুলিশ সাধারন মানুষের কাছে নিজেদের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। এসববের জন্য একদিন তারা জবাবদিহি করতে হবে।
তারা আরো বলেন, এসব মিথ্যা,ভিত্তিহীন গায়েবী মামলায় নিরপরাধ সংবাদকর্মীসহ কাউকে হয়রানী না করার এবং মামলা প্রত্যাহারের দাবী করেন।
এ গায়েবী মামলায় সাংবাদিক কামরুজ্জামান শাহীনকে আসামী করার ব্যাপারে শশীভ‚ষণ থানা পুলিশ সঠিক কোন উত্তর দিতে অপারগতা প্রকাশ করেন।
উল্লেখ্যঃ গত ১০ অক্টোবর রাতে শশীভুষণ থানার উত্তর শশীভুষণ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা সড়কের উপর ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বৃহস্পতিবার ১১ অক্টোবর সকালে শশীভ‚ষণ থানার উপ-পরিদর্শক বিফুল চন্দ্র বাদি হয়ে ৫ জনকে চিহ্নিত করে ও অজ্ঞাতনামা ৮০/৯০জনকে আসামী করে শশীভুষণ থানায় বিস্ফোরক আইন ও সরকারি কাজে বাঁধা প্রদান এবং সরকার বিরোধী কার্যকালাপের অপরাধে মামলা দায়ের করেন। পুলিশ এই ঘটনায় দুইজনকে গ্রেফতার করে।
এবং গত ৭নভেম্বরর শশীভ‚ষণ থানা পুলিশ এই মামলাটির অভিযোগ পত্র আদালতে দাখিল করেন। এবং দীর্ঘ দিন পুলিশের কাছে গিয়েও মামলার অভিযোগ পত্রের কপি পাওয়া যায়নি। ১৩নভেম্বর মামলার অভিযোগ পত্রের নকল কপি পেয়ে সাংবাদিক কামরুজ্জামান শাহীনকে আসামী করা হয়েছে বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: