ইকবাল হাসান,লোহাগড়া(নড়াইল)প্রতিনিধি-শতবর্ষী উজলা বেগম নামে এক মাকে তার সন্তানরা বাড়ির অদূরে রাস্তার পাশে জঙ্গলের মধ্যে ফেলে দিয়েছে। ঘটনাটি ঘটেছে নড়াইলের লোহাগড়ার কুচিয়াবাড়ি গ্রামের। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ বৃহস্পতিবার ওই মাকে উদ্ধার করে ছেলে ডাকু শেখের বাড়িতে পৌঁছে দেন ।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দেশ স্বাধীনের পর উজালা বেগমের স্বামী ছামাদ শেখ মারা যান। অনেক কষ্টের মধ্যেই তিন ছেলে ও দুই মেয়েকে বড় করেছেন তিনি। ছেলে মেয়েরা বিয়ে করে সকলে আলাদা বসবাস করছেন। বৃদ্ধ মায়ের দায়িত্ব নিতে চাননি সন্তানরা। আর তাই গত বুধবার রাতের আধারে বাড়ির অদূরে বাঁশ বাগানের নিচে ফেলে দেয় ছেলেরা। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা তাকে উদ্ধার করে বড় ছেলে ডাকু শেখের বাড়িতে রেখেছেন। ছেলের কাঁচা ঘরের বারান্দায় প্রায় অচেতন অবস্থায় পড়ে আছেন ওই বৃদ্ধা। নানাবিধ রোগে অক্রান্ত হয়ে দীর্ঘদিন বিছানায় পড়ে থাকায় সন্তানদের কাছে বোঝা হয়ে দাঁড়িয়েছেন গর্ভধারীণী মা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে বড় ছেলে ডাকুর দায়িত্বে রেখে আসেন ওই মাকে।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস শুক্রবার জানান, ঘটনাস্থল থেকে উজালা বেগমকে উদ্ধার করা হয়েছে এবং তার বড় ছেলে ডাকু শেখ কে থানায় নিয়ে আসা হয়েছে। এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: