মোঃ নাজমুল সাঈদ সোহেল , কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের চকরিয়ায় বরইতলী নতুন রাস্তার মাথা নামক স্থানে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবাহী স্টার লাইন পরিবহন ও লেগুনা ( ছাড়পোকা) গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ ৭জন নিহত হয়েছেন। মঙ্গলবার ১১ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থলে ৪জন  নিহত হয়েছেন অপর ৩ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।নিহতদেও মরদেহ চকরিয়া সরকারী হাসপাতাল থেকে স্বজনদের কাছে লাশ হস্থান্তর করা হয়েছে। নিহতরা হলেন, লেগুনা গাড়ির চালক চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর স্টেশন এলাকার আহমদ হোসেনের পুত্র খাইর আহমদ (৩৫), একই উপজেলার আধুনগর ইউনিয়নের আবুল কাসেমের স্ত্রী জাইতুন আক্তার(৩০), মোস্তাক আহমদের স্ত্রী রোকেয়া বেগম (৫০), চুনতী হিন্দুপাড়া এলাকার যতীন্ত্র সিকদারের স্ত্রী বাসন্তী সিকদার(৬৫), চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের লালব্রিজ এলাকার মনজুর আলমের পুত্র জহির আহমদ (৩৩) ও একই ইউনিয়নের পাহাড় পাড়া এলাকার সাইদুল আলমের পুত্র আবুল কাশেম (২৮, বরইতলী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের উপরপাড়া এলাকার মনজুর আলমের পুত্র শফিকুল কাদের তুষার (১৮)।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, চট্টগ্রাম থেকে কক্সবাজার অভিমুখি স্টার লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস চকরিয়া উপজেলার বরইতলী রাস্তার মাথায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা লেগুনার (ছাড়পোকা) সঙ্গে মুখোমুখি সংঘর্ষে হয়। এতে লেগুনার চারজন যাত্রী ঘটনাস্থলে নিহত হন। আহতদের হাসপাতালে আনার পথে ও হাসপাতালে এনে আরো ২ জনের মৃত্যু হয়। নিহতদের মরদেহ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চকরিয়া চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি নুরে আলম বলেন, দুর্ঘটনায় নিহত ও আহত সবার নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে স্টার লাইন পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে।তবে চালক বা হেল্পার পালিয়ে যাওয়ার কারণে আটক করা সম্ভব হয়নি।
চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, চকরিয়ার বরইতলী এলাকায় বাস ও লেগুনার গাড়ি মুখোমুখি সংঘর্ষে ৭জন নিহত হয়। দূর্ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: