আলী হোসেন, গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধিঃ- সিলেট ৪-আসনের সংসদ সদস্য ও ডাক টেলিযোগাযোগ এবং তথ্য ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ বলেছেন বর্তমান সরকারের নিরলস প্রচেষ্টায় ইতিপূর্বে বাংলাদেশ সার্বিক দিক দিয়ে সয়ংসম্পুর্ন হয়ে মধ্যেম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে। বাংলাদেশকে উন্নয়নশীল দেশে রুপান্তরিত করতে হলে আওয়ামীলীগ সরকারকে পুনরায় নির্বাচিত করতে হবে। মঙ্গলবার সকাল ১০টায় আলীরগাঁও ইউনিয়ন পরিষদের উদ্দ্যোগে উপজেলা খাদ্য গুদাম মাঠে আয়োজিত আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে এ সরকারের উদ্দ্যোগে বিশেষ বিজিএফ’র আওতায় এ উপজেলার ৩ হাজার ১ শত ১১ টি অসহায় দারিদ্র পরিবারে ২০কেজি করে বিজিএফ’র চাল বিতরনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
আলীরগাঁও ইউনিয়ন পরিষদের উদ্দ্যোগে উপজেলা খাদ্য গুদাম মাঠে আয়োজিত বিজিএফ’র চাল বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল। প্যানেল চেয়ারম্যান আবুল খয়েরের পরিচালনায় এ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলে উপস্থিত ছিলেন।
অপর দিকে সকাল ১১টায় উপজেলা প্রসাশন ও কৃষি সম্প্রসারন অধিদপ্তর গোয়াইনঘাটের উদ্দ্যোগে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ রোপন পক্ষের শুভ উদ্ভোধন করেন। পরে তিনি ফলদ বৃক্ষ রোপন সপ্তাহের বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন।
বেলা ১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ২০১৭-২০১৮ অর্থ বছরে গ্রামীন অবকাঠমো সংষ্কার রক্ষনাবেক্ষন (কাবিটা,টিআর)’র আওতায় বরাদ্ধকৃত উপজেলা প্রসাশন ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও সমাজ সেবা অধিদপ্তর’র উদ্দ্যোগে সোলার প্যানেল বিতরণ করেন তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল’র সভাপতিত্বে ও কৃষি কর্মকর্তা জীবন কৃঞ্চ রায়’র পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মোঃ আনিছুজ্জামান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্থবায়ন কর্মকর্তা বাধন কান্তি সরকার,ফতেহন পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী,উপজেলা আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল,পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা লূৎফুর রহমান লেবু প্রমূখ।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: