আব্দুল বারী,বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: ‘মাদক নয় মাঠে চলো, খেলাধুলায় জীবন গড়ো’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ও মাদককে ‘না’ প্রত্যয়ে যুবকদের মধ্যে ৪৫০টি ফুটবল বিতরণ করেছেন নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। সোমবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের যুবক ও স্থানীয় জনপ্রতিনিধিদের মধ্যে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুটবল বিতরণ করেন।
জোয়াড়ী ইউপি’র চেয়ারম্যান আলহাজ¦ চাঁদ মেহাম্মদের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মাঝগ্রাম ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান খোকন মোল্লা, জেলা পরিষদ সদস্য ও গোপালপুর ইউনিয়ন আ.লীগ সভাপতি আবু বক্কর সিদ্দিক, চান্দাই ইউপি’র সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান জিন্নাহ, বনপাড়া পৌরসভার সাবেক প্যানেল প্রশাসক সোবাহান প্রামানিক, জেলা পরিষদ সদস্য আবুল কালাম জোয়ার্দ্দার, পৌর মহিলা আ.লীগের সভাপতি ও কাউন্সিলর শরিফুন্নেছা শিরিন, পৌর আ.লীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর মুহিত কুমার সরকার, জয়বাংলা সামাজিক আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার প্রমুখ বক্তব্য রাখেন।
ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, যুব সমাজকে মাদক সেবনের হাত থেকে বাঁচাতে মাদককে ‘না’ শপথ গ্রহণের মাধ্যমে হাতে ফুটবল ধরিয়ে দেয়া হচ্ছে। পাশাপাশি গ্রাম-গঞ্জে যেনো নিয়মিত ফুটবল খেলা হয় তার জন্য উৎসাহ প্রদান অব্যহত রাখা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: