উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:■ নড়াইলে ডাকাতির পর পালানোর সময় ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। সদরের আউড়িয়া এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।
আটক ডাকাত সদস্যরা হলো মাগুরা জেলার শ্রীরামপুর গ্রামের জসিম বিশ্বাসের ছেলে উজ্জ্বল বিশ্বাস (২৪), যশোর জেলার নিমতলা গ্রামের নিম চাঁদের ছেলে এনামুল হক কালু (২৪) ও খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ঘুটুদিয়া গ্রামের ফারুক শেখের ছেলে রাব্বি শেখ (১৮)। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের রিপোটে, বুধবার (১৩ জুন) দুপুরে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করে তিনি আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান।
মঙ্গলবার রাতে আউড়িয়া গ্রামের তরিকুল ইসলামের বাড়ি থেকে একদল (১৫ থেকে ১৬ জন) ডাকাত নগদ অর্থসহ প্রায় ২ লাখ টাকার বিভিন্ন মালামাল লুট করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাদেরকে আটক করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নড়াইল সদর থানায় একটি ডাকাতির মামলা করা হয়েছে।
তরিকুল ইসলামের বাড়ি থেকে ডাকাতি হওয়া মালামাল জব্দ করার চেষ্টা চলছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদেরও গ্রেফতার করা হবে বলেও জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: