মোঃ নাজমুল সাঈদ সোহেল,কক্সবাজার প্রতিনিধি -কক্সবাজারের পেকুয়া  উপজেলার সদর ইউনিয়নের বাইম্যাখালী এলাকায় রাতের আঁধারে দু’সহোদরকে গুলি করে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে  এ ঘটনা ঘটে।  গুলিবিদ্ধ শাহজাহান (৩৪) ও তার ছোট ভাই মো: হাসেম(২৬) বাইম্যাখালী এলাকার নুরুল হোসেনের ছেলে। স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া ডাঃ মুজিবুর রহমানের ক্লিনিকে ভর্তি করে।শাহজাহান সদর ইউনিয়ন যুবলীগের নেতা। দু’জনের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত  চিকিৎসক তাদেরকে চমেক হাসপাতালে রেফার করেন।  চমেক হাসপাতালে নেয়ার পথে হাসেম শেষ নিশ্বাস ত্যাগ করেন।উক্ত ঘটনার সংবাদ পেয়ে পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শনকালে দুইজনকে আটক করেন। আটককৃতরা হলেন একই এলাকার কালু ফকিরের ছেলে মকছুদ ও শাকের ।
স্থানীয় সূত্রে জানা গেছে,গত কয়েকদিন আগে শাহজাহানের একটি ছাগল চুরি হয়। এ নিয়ে বাইম্যাখালী গ্রামের তোফাইল,সাদ্দাম,সালাহ উদ্দিনসহ কয়েকজনকে আসামি করে পেকুয়া থানায় একটি অভিযোগ দায়ের করে শাহজাহান। মঙ্গলবার বিবাদির বিরুদ্ধে নোটিশ দেয় পুলিশ। ওইদিন নোটিশ দেয়াকে কেন্দ্র করে যুবলীগ নেতা শাহজাহানের সাথে অভিযুক্তদের দু’দফা বাকবিতন্ডা হয়।
স্থানীয়রা আরো জানায়, শাহজাহান ও তার ভাইসহ কয়েকজন রাতে বাড়ির পাশে সড়কে গল্প করছিলেন। এ সময় তোফাইলসহ ৮/১০জন অস্ত্রধারী শাহজাহান ও তার ভাই হাসেমকে লক্ষ্য করে দু’রাউন্ড করে। এতে তারা গুলিবিদ্ধ হয়ে সড়কে লুটে পড়ে। পরে অস্ত্রধারীরা বীরদর্পে পালিয়ে যায়।
এবিষয়ে পেকুয়া থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান বলেন, উক্ত ঘটনার সংবাদ পেয়ে সংঙ্গীয় পুলিশ ফোর্সসহ ঘটনাস্থল  পরিদর্শন করি।এসময় দুইজনকে আটকদু’জনকে আটক করা হয়েছে।বাকিদের গ্রেফতার করতে অভিযান চলছে।

(Visited 1 times, 1 visits today)

সম্পাদক ও প্রকাশক

কাজী জাহাঙ্গীর আলম সরকার।

ই-মেইল: jahangirbhaluka@gmail.com
নিউজ: bsomoy71@gmail.com

মোবাইল: ০১৭১৬৯০৭৯৮৪

%d bloggers like this: